শীর্ষ খবর

এবার গ্রাহককে প্রাণ নাশের হুমকি : ইভ্যালির নামে মামলা

পণ্য বা টাকা কোনটাই দিতে রাজি নন, উল্টো প্রাণ নাশের হুমকি দিলেন ইভ্যালির পরিচালক মোহাম্মদ রাসেল। দীর্ঘদিন পণ্য না পেয়ে অফিসে গিয়ে এক গ্রাহক এমন হেনেস্তার শিকার হয়েছেন বলে মামলায় অভিযোগ করেছেন।

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে গুলশান থানায় প্রতারণা মামলা দায়ের করেছেন ওই গ্রাহক। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাজধানীর গুলশান থানায় আরিফ বাকের নামে এক ভুক্তভোগী মামলাটি (নম্বর-১৯) দায়ের করেন।

মামলার বাদীর অভিযোগ, গত ২৯ মে ইভ্যালির চমকপ্রদ বিজ্ঞাপন দেখে তিনি ও তার বন্ধুরা কয়েকটি পণ্য অর্ডার করেন। ২৯ মে থেকে ১৯ জুনের মধ্যে ছয়টি অর্ডারের বিপরীতে মোট ৩ লাখ ১০ হাজার ৫৯৭ টাকা পরিশোধ করেন।

এজহারে বলা হয়, পণ্যগুলো ৭ থেকে ৪৫ কার্য দিবসের মধ্যে ডেলিভারি দেবে এবং নির্দিষ্ট সময় সীমার মধ্যে পণ্য সরবরাহে ব্যর্থ হলে উক্ত প্রতিষ্ঠান সব টাকা ফেরত প্রদানে অঙ্গিকারবদ্ধ ছিল।

বাদী বলেন, নির্দিষ্ট সময়ের মধ্যে পণ্যগুলো না পাওয়ায় আমি বহুবার ইভ্যালির কাষ্টমার কেয়ার এর প্রতিনিধির ফোন নম্বরে ফোন করি। সবশেষ গত ৫ সেপ্টেম্বর যোগাযোগ করেও আমার অর্ডার করা পণ্যগুলো পাওয়ার চেষ্টা করে ব্যর্থ হই। প্রতিবার তারা আমার পণ্যগুলো দিয়ে দিচ্ছে বলে আশ্বস্থ করে যাচ্ছিল।

এজাহারে বাদী বলেছেন, গত ৯ সেপ্টেম্বর আরিফ ও তার দুই বন্ধু ইভ্যালির অফিসে যান। সিইও রাসেলের সঙ্গে দেখা করতে চাইলে বাধা পেয়ে ফিরে আসেন। পরদিন তারা আবার যান ইভ্যালি অফিসে। অফিস প্রতিনিধিরা আরিফ ও তার বন্ধুদের সঙ্গে চিৎকার চেঁচামেচি করেন। এসব শুনে ভেতর থেকে সিইও রাসেল বেরিয়ে আসেন এবং তিনি হুমকি ও ভয়ভীতি দেখান।

বাদী বলেন, এক পর্যায়ে অফিসের ভেতরে থাকা ইভ্যালির সিইও রাসেল সাহেব উত্তেজিত হয়ে তার রুম থেকে বেরিয়ে এসে আমাকে ভয়-ভীতি প্রদর্শন করে এবং আমাদের পণ্য অথবা টাকা দিতে অস্বীকৃতি জ্ঞাপন করে। আমাদের প্রাণ নাশের হুমকিও প্রদান করে। তখন ইভ্যালির চেয়ারম্যানও সেখানে উপস্থিত হয়ে পণ্য অথবা টাকা প্রদানে অস্বীকৃতি জ্ঞাপন করে। তিনিও আমাদের ভয়-ভীতি ও হুমকি প্রদানসহ চরম দুর্ব্যবহার করে, যার ফলে আমরা চরম আতঙ্কগ্রস্থ হয়ে দিন যাপন করছি এবং পণ্যগুলো বুঝে না পাওয়ায় আমি আর্থিক ও মানসিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছি।

আরও সংবাদ

Close