শীর্ষ খবর

ইয়াবা ও কোটি টাকাসহ আটক রোহিঙ্গা দম্পতি

চট্টগ্রাম শহরে একটি বাসায় অভিযান চালিয়ে এক কোটি ১৭ লাখ টাকা ও পাঁচ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা দম্পতিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়েন-র‌্যাব।

সোমবার (৯ নভেম্বর) রোববার নগরীর চান্দগাঁও আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাদের ধরা হয় বলে জানান র‌্যাব-৭ চান্দগাঁও ক্যাম্পের অধিনায়ক ফ্লাইট লেফটেন্যান্ট আলী আশরাফ তুষার।

তারা হলেন: শওকত ইসলাম (৩২) ও মোরজিনা বেগম (২৮) মিয়ানমার থেকে আসা রোহিঙ্গা।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, মাদক বেচাকেনার অভিযোগ পেয়ে রোববার চান্দগাঁও আবাসিক এলাকার বি- ব্লকের ওই বাসায় অভিযান চালানো হয়। বাসার দরজা খুলতে বলার সঙ্গে সঙ্গে তারা জানালা দিয়ে নিচে টাকা ফেলে দেয়ার চেষ্টা করে। নিচে দাঁড়ানো র‌্যাব সদস্যরা বিষয়টি দেখে ফেলেন। পরে ঘরে ঢুকে আরও কিছু টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, টাকা নিচে ফেলে দেয়ার পাশাপাশি তারা ইয়াবাগুলো নিজেদের শরীরে লুকিয়ে ফেলেন। পরে তল্লাশি করে ৫ হাজার ৩০০ ইয়াবা পাওয়া যায়।

র‌্যাব কর্মকর্তা জানান, এ রোহিঙ্গা দম্পতি দীর্ঘদিন ধরে চট্টগ্রামে ইয়াবা বিক্রি করে আসছিল। মিয়ানমারে তাদের একটি চক্র আছে, সেখান থেকে শওকত বাংলাদেশে ইয়াবা এনে বিক্রি করে। যে টাকা সেখানে পাওয়া গেছে, তা ইয়াবা বিক্রি থেকে পাওয়া।

এ রোহিঙ্গা দম্পতির বিরুদ্ধে চান্দগাঁও থানায় মাদক এবং অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা করা হয়েছে বলে জানান তিনি।সূত্র: সময় টিভি

আরও সংবাদ

Close