সারা বাংলা

আত্মগোপনে থেকে অপহরণের নাটক সেই জবি ছাত্রীর

১৮ দিন ধরে নিখোঁজ থাকার পর অবশেষে গ্রেপ্তার হয়েছেন ধর্ম নিয়ে কটূক্তির কারণে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কৃত শিক্ষার্থী তিথি সরকার। তার নিখোঁজ হওয়া নিয়ে কয়েকদিন ধরে তোলপাড় হচ্ছে, সেই তিথি সরকার নিজেই আত্মগোপনে গিয়ে অপহরণ নাটক সাজিয়েছিলেন বলে জানিয়েছে সিআইডি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী তিথি সরকারকে গ্রেপ্তারের পরদিন বৃহস্পতিবার (১২ নভেম্বর) সিআইডি কার্যালয়ে এক সংবাদ সম্মলনে সংস্থাটির সাইবার পুলিশ সেন্টারের ডিআইজি জামিল আহমদ এই কথা বলেন।

এর আগে তিথি সরকারকে ডিজিটাল নিরাপত্তা আইনে করা এক মামলায় বুধবার বিকাল পৌনে ৪টার দিকে নরসিংদীর মাধবদীর পাঁচদোনায় স্বামীর এক দূরসম্পর্কীয় আত্মীয়র বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় বলে জানান তিনি।

তিথির বিরুদ্ধে ফেইসবুকে ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ তুলে ২৪ অক্টোবর ক্যাম্পাসে বিক্ষোভ করেছিল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একদল শিক্ষার্থী। সেখানে ইসলামি শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, আহলে হাদিসের মতো ধর্মভিত্তিক সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে অংশ নিয়েছিল ছাত্রদল ও ছাত্রলীগের কর্মীরাও। তাদের দাবির মুখে ২৭ অক্টোবর ওই তিথিকে সাময়িক বহিষ্কার করে কর্তৃপক্ষ। ঘটনা তদন্তে তিন সদস্যের একটি কমিটিও গঠন করা হয়।

আরও সংবাদ

আরও দেখুন

Close
Close