আজকের সিলেট

আম্বরখানায় চিকিৎসাকর্মী দম্পতির উপর হামলা : ৩ ছিনতাইকারী আটক

সিলেট নগরীর আম্বরখানা পয়েন্ট এলাকা থেকে তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। হোটেল পলাশ এর সামনে থেকে ছিনতাই করার সময় তাদের আটক করেছে আম্বরখানা ফাঁড়ি পুলিশ। শুক্রবার দিবাগত রাত পৌনে ১টার সময় এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, আম্বরখানা গোয়াইপাড়া এলাকার মল্লিকা ৬৪/২ নং বাসার বাসিন্দা মোহন মিয়া, সে হবিগঞ্জের পৈল (ঘরেরপাড় মোল্লাবাড়ী) গ্রামের মৃত সাজিদ মিয়ার ছেলে, চৌকিদেখী এলাকার আখড়া গলির ২৯নং বাসার বাসিন্দা খায়রুল ইসলাম, সে বিয়ানী বাজারের ‍উত্তর আকাখাজনা গ্রামের মৃত কুদ্দুছ মিয়ার ছেলে এবং জগন্নাথপুরের আদোয়া বড়কাপন গ্রামের শামছুল আলমের ছেলে রেজাউল করিম রেজা।

পুলিশ জানায়, এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ডবয় মোঃ আশিক মিয়া ও তার স্ত্রী তাম্মি আক্তার ইমা ওভারটাইম ডিউটি শেষে রিকশাযোগে নগরীর বাদামবাগিস্থ বাড়িতে ফিরছিলেন। পৌনে ১টার দিকে রিকশাটি আম্বরখানাস্থ হোটেল পলাশের সামনে আসামাত্র ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে। তারা আশিক মিয়ার একটি মোবাইল ফোন এবং স্ত্রীর সাথে থাকা নগদ ১৬০০ টাকা নিয়ে একটি সিএনজি অটোরিকশায় করে আম্বরখানা পয়েন্টের দিকে যায়। এসময় ছিনতাইয়ের শিকার দম্পতির চিৎকার শুনে টহলরত পুলিশ সদস্য এসআই বুলবুল বিশ্বাস, তার সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আশপাশের লোকজনের সহায়তায় আসামীদের পিছু ধাওয়া করে তাদের আটক করে।

তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন, টাকা ও ছিনতাই কাজে ব্যবহৃত ১টি চাকু এবং ১টি সিএনজি অটোরিকশা জব্দ করে।

এ ঘটনায় বিমানবন্দর থানায় মামলা হয়েছে।

আরও সংবাদ

Close