আজকের সিলেট

সিলেটে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সিলেটে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

এরমধ্যে ১ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার (১৩ নভেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এয়ারপোর্ট থানার দল-দলী চা-বাগানের মেইন গেইটের সামনে থেকে তাকে আটক করা হয়।

সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের এসআই(নি.) আকরব হোসেন, এএসআই(নি.) দুলালা মিয়া, এএসআই(নি.) মো. আব্দুস সামাদ, কনস্টেবল ইকবাল হোসেন, কনস্টেবল আব্দুল আহাদ, কনস্টেবল দিপু দের নিয়ে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম দল-দলী চা-বাগান এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় সিলেট কোতোয়ালী থানার ১৬ নং ওয়ার্ডের ৮ নং বাসার বাসিন্দা বাবু মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী শুকুর আহমেদ ইমরান (২৫), কে গ্রেপ্তার করা হয়।

এদিকে, মহানগর গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জালালাবাদ থানার পাঠানটুলা থেকে তাকে আটক করা হয়।

সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের পুলিশ পরিদর্শক এসএম মিজানুর রহমান, এসআই(নি.) রফিকুল ইসলাম, এএসআই(নি.) গিয়াস উদ্দিন, কনস্টেবল হুমায়ুন কবির, কনস্টেবল রতন চন্দ্র দেব, কনস্টেবল সুজিত, কনস্টেবল রোমন গঞ্জু দের নিয়ে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম জালালাবাদ থানার পাঠানটুলার মোহনা আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার ৭নং ওয়ার্ডের পাগলা বীরগাঁও গ্রামের মৃত খালিক মিয়ার ছেলে সেলিম মিয়া (৫২) কে গ্রেপ্তার করা হয়। বর্তমানে সে সিলেট জালালাবাদ থানার লন্ডনী রোড গিয়াস মিয়ার বাড়ীতে বসবাস করে আসছে।

আরও সংবাদ

Close