আজকের সিলেট

টিলাগড়ে গাড়ীর গতিরোধ করলো হেলমেটধারীরা : নিরাপত্তা চেয়ে জিডি

সিলেটের বিশিষ্ট শিল্পপতি আতাউল্লাহ সাকের নিজের ও পরিবারের সদস্যদের নিরাপত্তা চেয়ে নগরীর কোতোয়ালী ও শাহপরান থানায় সাধারন ডায়েরী (জিডি) করেছেন। একই সাথে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) -৯ বরাবর একটি অভিযোগও দায়ের করেছেন তিনি।

নগরীর খরাদিপাড়ার করিম উল্লাহ হাউসের মরহুম শাহজাহান উল্লাহের পূত্র আতাউল্লাহ সাকের। আতাউল্লাহ সাকের সিলেটের করিম উল্লাহ মার্কেটের স্বত্ত্বাধিকারী। এছাড়া মেসার্স সাকে অটো ব্রিক্স, এস আর ক্যাপিটাল লি.-এরও মালিক। জিডি ও র‌্যাব-৯ বরাবর অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন আতাউল্লাহ সাকের। দুটি থানায় ভিন্ন দুটি জিডি করা হলেও অভিযোগ অভিন্ন।

সাধারন ডায়েরীতে আতাউল্লাহ সাকের উল্লেখ করেছেন, গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে সিলেট সরকারি কলেজের বিপরীতে অবস্থিত আল জালাল সিএনজি স্টেশন থেকে তার গাড়ির ( নং ঢাকা মেট্রো-ঘ-১৪-০৭৮৯) চালক জাকির আহমদ ফিরছিলেন বাসায়। ফেরার পথে এমসি কলেজের সামনে স্পিডব্রেকারের কাছে ছয়টি মোটর সাইকেলে দুজন করে ১২ জন হেলমেট পরিহিত লোক গাড়ির সামনে-পেছনে, ডানে-বামে গতিপথ আটকে রাখে। ওই সময় তিনি (আতাউল্লাহ) গাড়িতে না থাকায় তারা দ্রুত চলে যায়। এহেন ঘটনায় নিজের ও পরিবারের নিরাপত্তা নিয়ে আতাউল্লাহ সাকের চরমভাবে উদ্বিগ্ন।

আরও সংবাদ

Close