সারা বাংলা

টাকার লোভে নিজ লিঙ্গ কেটে হিজড়া হলেন স্বামী : বিপাকে স্ত্রী

স্বামী অর্থের লোভে বিশেষ অঙ্গ কেটে হিজড়া হওয়ায় বেকায়দায় পড়েছেন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নের শ্রীফলতলা গ্রামের এক অন্তঃসত্ত্বা গৃহবধু (২৫)। তিনি এ ঘটনার বিচার দাবি করেন। সেই সঙ্গে থানায় গিয়ে লিখিত অভিযোগও দায়ের করেছেন।

কান্নাজড়িত কণ্ঠে ওই গৃহবধূ জানান, আমি তো লোকলজ্জা ও মান সম্মানের ভয়ে কাউকে কিছুই বলতে পারছি না। পাঁচ ও তিন বছরের সন্তান ছাড়াও আগত আরেক সন্তানের মা হয়েও স্বামী তার লিঙ্গ কেটে হয়েছেন হিজড়া। কমিশনের প্রলোভনে কথিত হিজড়ারা গত এক সপ্তাহের মধ্যে এ কাণ্ড ঘটিয়েছে। প্রতিবাদ করায় দা উঁচিয়ে চুলের মুঠি ধরে প্রাণনাশের হুমকি দিচ্ছে স্বামী।

স্থানীয় সূত্র জানায়, হিজড়া হওয়া ওই ব্যক্তিটি হচ্ছেন জাকির হোসেন (৩২)। নিজের জমিজমা চাষাবাদ ছাড়াও বাড়ির পাশেই মুদি দোকানি ছিলেন। সুখের সংসার ছিল তার।

জাকিরের স্ত্রী জানান, গত এক সপ্তাহ আগে সে হঠাৎ নিখোঁজ হয়ে যায়। পরে গত মঙ্গলবার রাত ১টার দিকে ব্যতিক্রম পোশাক পরে বাড়িতে প্রবেশ করে।

একপর্যায়ে তিনি বলেন, আমারে আর আগের মতো পাবা না। আমি এখন অন্য পথের মানুষ। সপ্তাহে দুই দিন এক হাজার টাকা করে কমিশন পাওয়া যাবে।

এ অবস্থায় তিনি আঁতকে উঠে প্রতিবাদ করলে ব্যাপক মারধর করে বাড়ি থেকে বের হয়ে যায়। বুধবার সকালে ফের বাড়িতে আসেন শাড়ি পরে, কান ও নাক ফোড়া অবস্থায়। তখন পরিবারের লোকজন ক্ষিপ্ত হয়ে বাড়ি থেকে চলে যেতে বললে দা নিয়ে আক্রমণ শুরু করে।

আরও সংবাদ

আরও দেখুন

Close
Close