শীর্ষ খবর

তিন দিন পর স্বাভাবিক হলো বিদ্যুৎ সরবরাহ

তিন দিন পর বিদ্যুৎ পেল সিলেট নগরীর বেশ কয়েকটি এলাকার মানুষ। পুরোপুরি স্বাভাবিক হলো সিলেটের বিদ্যুৎ ব্যবস্থা। গত মঙ্গলবার সিলেটের কুমারগাঁওয়ে গ্রিড লাইনে অগ্নিকাণ্ডের পর থেকে অন্ধকারে ডুবে যায়  সিলেট।  প্রায় ৩১ ঘন্টা পর বুধবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে নগরীর কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ শুরু হলেও এখনও অন্ধকারে জেলার অধিকাংশ এলাকা। অবশেষে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সন্ধ্যার মধ্যে বিদ্যুৎ ব্যবস্থা শতভাগ স্বাভাবিক হয় বলে জানা গেছে।

বিদ্যুৎ না থাকায় মারাত্মক দুর্ভোগ পোহাতে হয় সিলেট জেলাবাসীকে। বিদ্যুৎ বিভাগ সূত্রে জানা যায়, বুধবার রাত পর্যন্ত বিদ্যুৎ বিতরণ বিভাগ-১, ২ ও ৪-এর আওতাধীন কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে। অন্য এলাকায় সরবরাহ শুরু করতে কাজ চলছে।

জানা যায়, তিন দিনেও নগরীর জল্লারপাড়, মির্জাজাঙ্গাল, দাড়িয়াপাড়া, লামাবাজার, রিকাবিবাজার, দক্ষিণ সুরমার বিভিন্ন এলাকায় এখনও বিদ্যুৎ সরবরাহ শুরু হয়নি। বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকে নগরের উপকণ্ঠের এলাকাগুলো ও বিভিন্ন উপজেলা। বৃহস্পতিবার সন্ধ্যায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়।

বিদ্যুৎ উন্নয়ন ও বিতরণ বিভাগ সিলেটের প্রধান প্রকৌশলী খন্দকার মোকাম্মেল হোসেন জানান, এখনও গ্রিড লাইনে মেরামত কাজ চলছে। টানা কাজ করছেন সবাই। আশা করছি বৃহস্পতিবার সন্ধ্যা নাগাদ বিদ্যুৎ ব্যবস্থা শতভাগ স্বাভাবিক করা সম্ভব হবে।

আরও সংবাদ

Close