আজকের সিলেট

বিশ্বনাথে মায়ের সাথে পরকীয়া : অতঃপর মেয়েকে ধর্ষণ

আজকের সিলেট প্রতিবেদক: সিলেটের বিশ্বনাথে মায়ের সাথে পরকীয়া সম্পর্কে লিপ্ত থাকা যুবকের হাতে ধর্ষণের শিকার হয়েছেন মেয়ে।

স্বামী পরিত্যক্তা ওই নারীর সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে তুলে তার মেয়েকে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করে সে। এ ঘটনায় অভিযুক্ত আলম মিয়া (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মেয়েটি থানায় অভিযোগ দিলে বুধবার বিকেল ৫টার দিকে উপজেলার জানাইয়া এলাকা থেকে আলমকে আটক করা হয়।

আটক আলম মিয়া সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার মুকসেদপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। সে বিশ্বনাথ উপজেলার জানাইয়া এলাকায় বসবাস করছিল।

অভিযোগপত্রে মেয়েটি উল্লেখ করেন, আলম মিয়া সাহায্য সহযোগিতা করার জন্যে প্রায়ই আমার মায়ের ঘরে আসা-যাওয়া করত। আমার মা তাকে স্বামী হিসেবে পরিচয় দিতেন। ঘটনার ১০ দিন পূর্বে আমি চট্টগ্রাম থেকে আমার মায়ের বাসায় আসি। কয়েকদিন পর আমার ছোট ভাই-বোনকে নিয়ে মা নানা বাড়ি সুনামগঞ্জে যান। গত ৫ আগস্ট সোমবার রাত ১১টার দিকে দোকান থেকে চা নিয়ে এসে আলম আমাকে খেতে দেয়। চা পান করে আমি অচেতন হয়ে পড়লে রাত আনুমানিক ২টার দিকে সে আমার অশ্লীল ভিডিও ধারণ ও আমাকে ধর্ষণ করে। পরে আমাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।

আলমকে আটকের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, এ বিষয়ে তদন্তপূর্বক আইনি পদক্ষেপ নেয়া হবে।

আরও সংবাদ

Close