আজকের সিলেট

সিলেটে একদিনে শনাক্ত ৪৬ : সুস্থ ২৬

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ৪৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেটের ২৫, সুনামগঞ্জের ৪, হবিগঞ্জের ১২ এবং মৌলভীবাজারের একজন। এ নিয়ে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৭৫৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ৫৩৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৭৮, হবিগঞ্জে ১ হাজার ৯০৭ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮৩৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

একই সময়ে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ২৬ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেটের ২১, ‍সুনামগঞ্জের ৪ এবং মৌলভীবাজারের ১ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ৫৪৫ জন। এরমধ্যে সিলেট জেলার ৭ হাজার ৮৫০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪১৬ জন, হবিগঞ্জে ১৫৬৪ জন এবং মৌলভীবাজারের ১৭১৫ জন সুস্থ হয়েছেন।

শুক্রবার (৪ ডিসেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাননি। তবে শুক্রবার পর্যন্ত আক্রান্ত হয়ে মারা গেছেন ২৪৪ জন। এরমধ্যে সিলেট জেলার ১৮১ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

আরও সংবাদ

Close