আজকের সিলেটমৌলভীবাজারহবিগঞ্জ

সিলেটে পৃথক দুর্ঘটনায় ডাক্তারসহ প্রাণ গেল ৩ জনের

সিলেট বিভাগের মৌলভীবাজার ও হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক ডাক্তারসহ ৩ জনের মৃত্রু হয়েছে। আজ শুক্রবার এ দু’টি দুর্ঘটনা ঘটে।

এরমধ্যে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পিকআপ ভ্যান-সিএনজি চালিত অটোরিকশা ও টমটম ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে হবিগঞ্জ সদর হাসপাতালের ডাক্তারসহ দু’জন নিহত হয়েছেন। ওই ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। গুরুতর অবস্থায় আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার কলিমনগরে দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, হবিগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক দিপংকর পোদ্দার ও ময়মনসিংহের গফুরগাঁও উপজেলার শ্রীপান গ্রামের সফির উদ্দিনের ছেলে জুলহাস উদ্দিন।

শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব জানান, শায়েস্তাগঞ্জ থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা ও টমটম ইজিবাইকের হবিগঞ্জ যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা পিকআপের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দু’জন নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে নিহত দু’জনের সুরতহাল রিপোর্ট তৈরি করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

অপরদিকে, মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কাভার্ডভ্যান ও ট্রাকের সংঘর্ষে জনি (২৩) নামের এক ট্রাক হেলপার নিহত হয়েছেন। দুর্ঘটনায় ট্রাকচালক গুরুতর আহত হলে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার ভোরে শহরতলীর শাহজিবাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

খবর পেয়ে শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসকর্মীরা তাদেরকে উদ্ধার করে দ্রুত আহত ট্রাক চালককে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। মৃত হেলপারকে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

লসনা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ খালেদ মাহমুদ জানান, যশোর থেকে মৌলভীবাজারগামী মাছ ভর্তি ট্রাক শহজিরবাজার এলাকায় পৌঁছলে সড়কে দাঁড়িয়ে থাকা একটি কভার্ডভ্যানের পিছনে আঘাত করে। এ সময় ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলে হেলপার নিহত হন।

আরও সংবাদ

Close