সারা বাংলা

জামায়াত নেতাকে মুক্তিযোদ্ধা সম্মাননা : এমপিসহ উপস্থিত যুবলীগ-ছাত্রলীগ

‘বীর মুক্তিযোদ্ধা গণসংবর্ধনা’ পেয়েছেন জামায়াতের এক আমীর। আর এই সংবর্ধনার আয়োজক হলেন রাষ্ট্রদ্রোহ মামলার আসামি ইউপি চেয়ারম্যান। যিনি পরবর্তীতে আওয়ামী লীগে যোগ দেন। এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারী সংসদ সদস্য।

গত শনিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জামায়াতের আমীর তাজুল ইসলামকে ‘মুক্তিযোদ্ধা গণসংবর্ধনা’ দেওয়া হয়। তিনি একজন হোমিও প্যাথিক চিকিৎসক আর শরীফপুর ইউনিয়ন জামায়াতের আমীর।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারী সংসদ সদস্য ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের উম্মে ফাতেমা নাজমা আক্তার (শিউলী আজাদ)। এই সংবর্ধনা অনুষ্ঠান ঘিরে তোলপাড় সৃষ্টি হয়েছে এলাকায়। ক্ষোভের সৃষ্টি হয়েছে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের মাঝে।

শরীফপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তরুণ শিল্পপতি মো. বিল্লাল ভূঁইয়া।

এতে মুক্তিযোদ্ধাদের পক্ষে বক্তব্য করেন- ডা. ফয়েজ আহমদ ফুল মিয়া, এ.কে.এম ছাদির, মো. ছানাউল্লাহ, তাজুল ইসলাম, হাবিবুর রহমান হাফ মিয়া, ইউপি সদস্য মো. ইকবাল হোসেন, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোজ্জামেল হক তপন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক রায় ভৌমিক, আশুগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য মো. সাজিদুল ইসলাম সাচ্চু মাস্টার প্রমুখ।

অনুষ্ঠানে জামায়াত নেতার সঙ্গে শরীফপুর ইউনিয়নের অন্যান্য বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধিত বীর মুক্তিযোদ্ধা ও প্রয়াতদের পরিবারের হাতে ক্রেস্ট এবং ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

আরও সংবাদ

আরও দেখুন

Close
Close