শীর্ষ খবর

সিলেটে একদিনে আরো ২২ জন শনাক্ত : সুস্থ ৩৬

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে নতুন করে শনাক্ত হয়েছেন আরো ২২ জন। একই সময়ে সুস্থ হয়েছেন ৩৬ জন এবং মৃত্যু হয়েছে আরো একজনের।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন একজন। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৪০ জন। এরমধ্যে সিলেট জেলার ১৭৭ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৩৬ এবং সুনামগঞ্জের একজন রয়েছেন। আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ৫৪ জন। এরমধ্যে সিলেট জেলার ৭ হাজার ৪২১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৮৭ জন, হবিগঞ্জে ১৫৫০ জন এবং মৌলভীবাজারের ১৭০৫ জন সুস্থ হয়েছেন।

একই সময়ে আরও ২২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হওয়ায় এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ২৮৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ১৫৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৩৯, হবিগঞ্জে ১ হাজার ৮৭২ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮১৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৯২৯ জন। এরমধ্যে ৪৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

আরও সংবাদ

Close