আজকের সিলেট

সিলেটে করোনায় চিকিৎসাধীন ৩৬ জন : বেড়েছে সুস্থতার সংখ্যা

সিলেট বিভাগে আজ রোববার (২৭ ডিসেম্বর) সকাল পর্যন্ত করোনা রোগী চিকিৎসাধীন মোট ৩৬ জন। এর মধ্যে শুধু সিলেট ৩৩জন। বাকি ৩ জন হবিগঞ্জের। সিলেটের ৩৩ জনের মধ্যে বেশিরভাগই ভর্তি রয়েছেন শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে।

সিলেট বিভাগীয় কার্যালয় (স্বাস্থ্য) সূত্রে মতে তথ্যানুযায়ী, বিভাগে ২৪ ঘণ্টায় ১২জন রোগী শনাক্ত হয়েছেন করোনায়। এ মধ্যে সিলেট ৮, সুনামগঞ্জে ১, হবিগঞ্জে ১ ও মৌলভীবাজার ২ জন।

আজ রোববার (২৭ ডিসেম্বর) সকাল ৮টা পর্যন্ত বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৫৪১৩ জন। এর মধ্যে সিলেট ৯০৮০, সুনামগঞ্জে ২৫০৮, হবিগঞ্জে ১৯৫০ ও মৌলভীবাজার ১৮৭৫ জন।

অপরদিকে, সিলেটে গত ২৪ ঘণ্টায় ২৬ জন করোনা রোগী হয়ে উঠেছেন সুস্থ। এর মধ্যে সিলেট ২৪ ও মৌলভীবাজারে ২জন। এই ২৬ জনকে নিয়ে আজ সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন মোট ১৪৪০৪ জন। এর মধ্যে সিলেটে ৮৬১৮, সুনামগঞ্জে ২৪৫৫, হবিগঞ্জে ১৫৯৫ ও মৌলভীবাজারে ১৭৩৬ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেটে কেউ মারা যাননি করোনাভাইরাসে। তবে এ পর্যন্ত বিভাগে মোট মৃত্যু হয়েছে ২৬২ জনের। এর মধ্যে সিলেট ১৯৮, সুনামগঞ্জে ২৬, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ২২ জন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২ হাজার ৪৮ জন। এরমধ্যে ৩৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

আরও সংবাদ

Close