শীর্ষ খবরসুনামগঞ্জ

চলন্ত বাসে ধর্ষণচেষ্টাকারী হেলপার গ্রেপ্তার

সিলেট থেকে দিরাইগামী বাসে ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ওই বাসের এক হেলপারকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার দিবাগত রাতে ছাতকের বুরাইয়েরগাঁও এলাকা থেকে তাকে আটক করে বাস মালিক সমিতি। পরে তারা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কাছে তাকে হস্তান্তর করে। এরপর পুলিশ তাকে গ্রেপ্তার দেখায়।

গ্রেপ্তার বাসের হেলপার আব্দুর রশিদের (২৮) বাড়ি সিলেটে।

সুনামগঞ্জ বাস মালিক সমিতির সাধারণ সম্পদাক জুয়েল মিয়া সমকালকে এতথ্য নিশ্চিত করে জানিয়েছেন, রশিদকে আটক করে পিবিআইয়ের কাছে হস্তান্তর করা হয়েছে। অভিযুক্ত অন্য দুইজনকে আটকের জন্যও তারা চেষ্টা করছেন।

উল্লেখ্য, শনিবার (২৬ ডিসেম্বর) বিকালে সিলেট থেকে দিরাইয়ের উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসে (সিলেট জ-১১০৭২৩) ওঠেন ওই শিক্ষার্থী। সিলেটের লামাকাজিতে আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়ি দিরাইয়ে আসার জন্য বাসে ওঠেন তিনি। বাসটি সন্ধ্যায় দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে আসলে ওই শিক্ষার্থী ছাড়া আর কোনও যাত্রী ছিল না। এসময় বাসের চালক ও হেলপাররা মিলে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি লাফ দিয়ে বাস থেকে সড়কে পড়ে রক্ষা পায় এবং গুরতর আহত হয়। আহত অবস্থায় গ্রামবাসী তাকে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন।
এই বাসেই ধর্ষণচেষ্টার অভিযোগ
এই বাসেই ধর্ষণচেষ্টার অভিযোগ

এ ঘটনায় শিক্ষাথীর বাবা বাদী হয়ে ২৬ ডিসেম্বর রাতে দিরাই থানায় তিন জনকে আসামি করে ধর্ষণচেষ্টার মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে বাসের চালক ও হেলপাররা পলাতক ছিল।

আরও সংবাদ

Close