শীর্ষ খবর

নতুন বছর উদযাপন : মদপান আর সড়কে ৯ মৃত্যু

নতুন বছর ২০২১ উদযাপন করতে গিয়ে সারাদেশে ৯ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে রাজশাহীতে মদপানে ৫ তরুণের,  নরসিংদীতে সড়ক দূর্ঘটনায় ৩ বোনের ও চুয়াডাঙায় বিদ্যুৎস্পর্শে এক যুবকের মৃত্রু হয়।

রাজশাহীতে নতুন বছর উদযাপনে উপলক্ষ্যে মদপানে পাঁচ তরুণের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত থেকে শনিবার রাত সোয়া ৮টা পর্যন্ত রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ১৬ ও ১৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এ ছাড়াও হেঁতেম খা এলাকার হাবিবের ছেলে কলপ (২২) নামে একজনের অবস্থা সংকটাপন্ন।

মৃতরা হলেন—নগরীর হোসনীগঞ্জ এলাকার আইনুল ইসলামের ছেলে ফাইসাল (২৮), বাগমারা উপজেলার শান্তাপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে সজল (২৫), নগরীর বাকির মোড় এলাকার উত্তমের ছেলে সাগর (২৫) ও হেঁতেম খা এলাকার লুত্ফর রহমানের ছেলে তুহিন (২৬) ও নগরীর কাদিরগঞ্জ এলাকার সেলিম আহম্মেদের ছেলে মুন আহম্মেদ (২২)।

এদিকে, শুক্রবার বিকালে খালাতো বোনকে নিয়ে প্রাইভেটকারে করে ভৈরব থেকে বাড়ি ফেরার পথে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর বেলাব জাঙ্গুয়া এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে দুর্ঘটনায় মারা যান তিন বোন।

নিহতরা হচ্ছেন পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের চলনা গ্রামের তিন বোন খাইরুন নাহার (৩০), কামনা আক্তার (২৫) ও জামিয়া আক্তার তিশার (১৮)।

অপরদিকে, চুয়াডাঙ্গায় নববর্ষ উদযাপন করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে হয়ে ফয়জুল মণ্ডল (৩৫) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নতুন বছরকে স্বাগত জানিয়ে পিকনিকের আয়োজনে বিদ্যুৎস্পৃষ্ট হয় ওই যুবক।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাতে জেলা শহরের সুমিরদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফয়জুল মণ্ডল (৩৫) সুমিরদিয়ার মৃত তাজউদ্দিনের ছেলে। তিনি পেশায় ইটভাটার শ্রমিক।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে ইংরেজি নববর্ষকে স্বাগত জানাতে পিকনিকের আয়োজন করে স্থানীয় যুবকরা। আয়োজনস্থলে বিদ্যুতের সংযোগ দিতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হন ফয়জুল। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয়রা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডা. ওয়াহিদ মাহমুদ রবিন তাকে মৃত বলে ঘোষণা করেন।

আরও সংবাদ

Close