আজকের সিলেট

সিলেটে করোনায় আরো ৪ জনের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে সিলেটে আরো ৪ জনের মৃত্যু হয়েছে।  আজ রোববার (২৮ জুন) নতুন করে মৃত্যুর মিছিলে যোগ হলেন আরও চারজন। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৭১ জনে।

মারা যাওয়াদের একজন সুনামগঞ্জের এবং তিনজন সিলেটের বিয়ানীবাজার ও গোলাপগঞ্জের। সর্বশেষ রোববার দুপুর পৌনে ১২টার দিকে সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে ৫২ বছরের এক বৃদ্ধ মারা যান।  তিনি সুনামগঞ্জ সদরের বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্য মতে, এ যাবৎ সিলেট বিভাগে মৃত ৭১ জনের মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ৫৫ জন, সুনামগঞ্জে ছয়জন, হবিগঞ্জে ছয়জন ও মৌলভীবাজারে চারজন।

এদিকে সিলেট বিভাগের চার জেলায় ২৭০ জন করোনা রোগী চিকিৎসাধীন আছেন। এরমধ্যে সিলেটে ১০১ জন, সুনামগঞ্জে ১০০ জন, হবিগঞ্জে ৬৩ ও মৌলভীবাজারে ছয়জন।

সিলেট জেলায় এ পর্যন্ত ২ হাজার ২৫০ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে মারা গেছেন ৫৫ জন, হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১০১ জন, পুরোপুরি সুস্থ হয়েছেন ২৪৫ জন। এছাড়া জেলায় এ পর্যন্ত হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছিল ৩ হাজার ৩৩৯ জনকে। ১৪ দিন মেয়াদ পার হওয়ায় ২ হাজার ৮৭৩ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। বাকিরা এখনও কোয়ারেন্টিন ও আইসোলেশনে আছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্য মতে, রোববার পর্যন্ত বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা চার হাজার ১৫৩ জন। এরমধ্যে সিলেট জেলায় ২২৫০ জন, সুনামগঞ্জে ৯৫১ জন, হবিগঞ্জে ৫৩৮ জন ও মৌলভীবাজারে ৪১৪ জন।

আরও সংবাদ

Close