আজকের সিলেট

দুই যুগ পর দেশে ফিরে দুর্ঘটনায় প্রাণ গেল বিয়ানীবাজারের যুবকের

দীর্ঘ ২৪ বছর যুক্তরাষ্ট্রে কাটিয়ে দেশে ফিরছিলেন রুহুল আমিন। গ্রীণ কার্ড পেয়ে নিয়েই দেশে ফিরেছিলেন তিনি। কিন্তু ঘরে ফেরা হলো না তার। নিজের বাড়ি সিলেটে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল রুহুলের।

দীর্ঘ প্রবাস জীবন কাটিয়ে দেশে ফেরার জন্য বেশ রোমাঞ্চিত ছিলেন রুহুল। এক ফেসবুক পোস্টে তিনি লিখেছিলেন, ‘২৪ বছর পর বাংলাদেশে যাচ্ছি।’

বুধবার (১৫ জানুয়ারি) রাতে ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে নিতে এসেছিলেন বাবা-মা ও স্বজনরা। পরে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে দুর্ঘটনাটি ঘটে।

নিহত রুহুল আমিন সিলেটের বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের বৈরাগিবাজার খশির নামনগর গ্রামের বাসিন্দা আলিম উদ্দিনের ছেলে। দুর্ঘটনায় রুহুলের পরিবারের আরও চার সদস্য গুরুতর আহত হন।

স্থানীয়দের মতে, ঢাকাগামী ট্রাকের ধাক্কায় রুহুল আমিনকে বহনকারী হাইয়েস গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় যুক্তরাষ্ট্র প্রবাসী রুহুলের।

নিহতের স্বজনরা জানান, নাগরিকত্বের আশায় রুহুল আমিন দীর্ঘ ২৪ বছর যুক্তরাষ্ট্রে কাটিয়েছেন। অবশেষে নাগরিকত্ব কার্ড পেয়ে তিনি দেশেও ফিরেছেন। তবে জন্মমাটি সিলেটের বিয়ানীবাজারে ফেরার পথেই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তার।

আরও সংবাদ

Close