আজকের সিলেটমৌলভীবাজার

কমলগঞ্জে গ্যাস ভরা নিয়ে বিএনপি নেতার সাথে তর্ক : চালক খুন

মৌলভীবাজারের কমলগঞ্জে এক বিএনপি নেতার সাথে গ্যাস ভরা নিয়ে কথা কাটাকাটির জের ধরে এক সিএনজি চালককে খুন করা হয়েছে। ছুরিকাঘাতে আহত হয়ে আরো একজন মাইক্রোবাস চালক হাসপাতালে ভর্তি আছেন।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার শমসেরনগরের বড়চেগ সিএনজি ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে।

নিহত সিএনজি অটোরিকশা চালক জলিল মিয়া আলীনগর বস্তি এলাকার মুক্তিযোদ্ধা ইদ্রিস মিয়া ওরফে লাল মিয়ার ছেলে। ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বৃহস্পতিবার রাত ১২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সময় ছুরিকাঘাতে মনির মিয়া (৩৬) নামের এক মাইক্রোবাস চালক আহত হন। তাকেও হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে কমলগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া শফি প্রাইভেটকার নিয়ে শমশেরনগর সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস নিতে যান। সেখানে সিএনজি চালক জলিল মিয়া গ্যাস নিতে এসে বড় গাড়ির লাইনে ঢুকে পড়েন। এটা নিয়ে গোলাম কিবরিয়া শফি এবং তার প্রাইভেটকার চালক হামিদের সঙ্গে জলিলের কথা কাটাকাটি হয়। এরপর দু’পক্ষের সংঘর্ষের এক পর্যায়ে জলিল মিয়ার বুকে ও পিঠে কে বা কারা ছুরিকাঘাত করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শমসেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) মোশারফ হোসেন জানান, হাসপাতালে নেওয়ার পথে জলিলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে এ ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেপ্তার, সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শ্রীমঙ্গল-শমশেরনগর বড়চেগ সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে আলীনগর বাজারে সড়ক পর্যন্ত সিএনজি চালকসহ স্থানীয় এলাকাবাসী অবরোধ করে রাখেন। খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে দ্রুততম সময়ের মধ্যে আসামিদের গ্রেপ্তারের আশ্বাস দেন। এরপর পরিস্থিতি শান্ত হয়।

আরও সংবাদ

Close