আজকের সিলেট

শাবি ছাত্রীর গোসলের ভিডিও ধারণের অভিযোগ : অপরাধীকে খুঁজছে পুলিশ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর গোসলের ভিডিও ধারণ করার অভিযোগ পাওয়া গেছে। বাথরুমের ভেন্টিলেটরের দিয়ে অজ্ঞাত কেউ তার ভিডিও ধারণ করে। বিষয়টি টের পেয়ে সেই ছাত্রী চিৎকার দিলে ভিডিও ধারণকারী ব্যক্তি পালিয়ে যায়।

শুক্রবার (৫ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে সিলেট নগরীর একটি মেসে এ ঘটনা ঘটে।

জানা যায়, রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে ওই ছাত্রী গোসলের উদ্দেশ্যে বাথরুমে প্রবেশ করেন। এসময় অজ্ঞাত এক যুবক বাথরুমের জানালার ভেন্টিলেটর দিয়ে ছাত্রীর গোসলের ভিডিও ধারণ করতে থাকেন। হঠাৎ বাথরুমের ভেন্টিলেটরের দিক থেকে ফোনের ফ্লাশলাইটের আলো জ্বলতে দেখে ওই ছাত্রী চিৎকার দেন। এসময় যুবক দ্রুত পালিয়ে যায়।

বিশ্ববিদ্যালয় প্রক্টর আবু হেনা জানিয়েছেন, বিষয়টি জানার পর দ্রুত ঘটানাস্থলে উপস্থিত হই। এমনকি ও বাসার বেশ কিছু ফোন চেক করি। পরে পুলিশকে ফোনগুলো দিয়ে দেওয়া হয়েছে। পুলিশ পরবর্তী ব্যবস্থা নিবে।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান বলেন, ঘটনাটি শোনার পর তাৎক্ষণিক আমরা পুলিশ ফোর্স পাঠাই। সে বাসার বেশ কয়েকজনের ফোনের গ্যালারি আমরা চেক করেছি। তবে এখন পর্যন্ত এ ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসন ও ভিকটিমের তরফ থেকে কোনো অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ দিলে আমরা আইনি ব্যবস্থা গ্রহণ করবো।

আরও সংবাদ

Close