আজকের সিলেটসুনামগঞ্জ

জামালগঞ্জে আওয়ামী লীগ প্রার্থী মুক্তিযোদ্ধা আল আজাদের হ্যাটট্রিক

প্রথম ধাপে স্থগিত হওয়া সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী বীরমুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদ।

ইউসুফ আল আজাদ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রেজাউল করিম শামীমকে ২ হাজার ৬১৯ ভোটের ব্যবধানে পরাজিত করে তৃতীয়বারের মতো উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন।

প্রাপ্ত ভোটের মধ্যে ইউসুফ আল আজাদ নৌকা প্রতীকে ৩০ হাজার ৮৯৭ ভোট ও অপর পরাজিত প্রার্থী রেজাউল করিম শামীম মোটরসাইকেল প্রতীকে ২৮ হাজার ২৭৮ ভোট পেয়েছেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন গোলাম জিলানী আফিন্দী রাজু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আকবর হোসেন ২৯ ভোটের ব্যবধানে পরাজিত হন।

তালা প্রতীকে গোলাম জিলানী আফিন্দী রাজু পেয়েছেন ১৬ হাজার ৪১২ ভোট এবং মাইক প্রতীকে আকবর হোসেন পেয়েছেন ১৬ হাজার ৩৮৩ ভোট।

অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বীণা রানী তালুকদার। পদ্মফুল প্রতীকে তিনি পেয়েছেন ১৭ হাজার ৩০৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হাফিজা আক্তার দীপু ফুটবল প্রতীকে পেয়েছেন ৯ হাজার ৫৬৮ ভোট।

মঙ্গলবার দিবাগত রাত পৌনে ২টার দিকে চূড়ান্ত ফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারী রিটার্নিং অফিসার প্রিয়াংকা পাল।

উল্লেখ্য, গত ১০ মার্চ এ উপজেলায় প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও আইনশৃঙ্খলা পরিস্থিতি অনুকূলে না থাকার অভিযোগে তা স্থগিত করে দেয় নির্বাচন কমিশন (ইসি)।

ফের মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত উপজেলার ৬টি ইউনিয়নের ৪৬টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

আরও সংবাদ

Close