আজকের সিলেট

সিলেটে গামছা দিয়ে মুখ বেঁধে শিশুকে বলাৎকার : গ্রেফতার ১

সিলেটে শিশু বলাৎকারের দায়ে নীল নাথ নামক এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সে বাউল গানের আসর থেকে এক শিশুকে ফুসলিয়ে নিয়ে বলাৎকার করে। টিলার পাশে নিয়ে মুখে গামছা বেঁধে তাকে বলাৎকার করে নীল নাথ।

এ ঘটনায় শিশুটির পিতা বাদি হয়ে বিমানবন্দর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে গতকাল মঙ্গলবার রাতে সুআসামি করে মামলা দায়ের করেন। মামলা দায়েরর পর পাঠানগাঁও সাতাগাছি নাথপাড়া গ্রামের মৃত কালা নাথের ছেলে সুনীলকে গ্রেফতার করে পুলিশ। আজ বুধবার সকালে তাকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট বিমানবন্দর থানার ওসি মাইনুল ইসলাম জাকির। তিনি বলেন, শিশুকে গানের আসর থেকে ফুসলিয়ে নিয়ে টিলা নীচে নিয়ে মুখে গামছা বেঁধে বলাৎকার করা হয়। এ ঘটনায় শিশুটির পিতা থানায় মামলা দায়ের করলে পুলিশ সুনীল নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গত ৩ মার্চ দিবাগত রাতে ভিকটিম শিশু (১২) বিমানবন্দর থানাধীন পশ্চিম পাঠানগাঁও কাদির মিয়ার বাড়িতে বাৎসরিক বাউল গানের অনুষ্ঠানে যায় শিশুটি। ৪ মার্চ দিবাগত রাত ৩টায় সুনীল নাথকে কাদির মিয়ার বাড়ির দক্ষিণ-পূর্ব পার্শ্বে টিলার নিচে নিয়া মুখে গামছা বেঁধে বলাৎকার করে।

আরও সংবাদ

Close