আজকের সিলেট

ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ১০ দিনের কর্মসূচী ঘোষনা

সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যুতে ১০ দিনের শোক পালন কর্মসূচি ঘোষণা করেছে ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ।

কর্মসূচির ১ম দিন ১২ মার্চ, শুক্রবার ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দেওলোয়ার হোসেন চৌধুরী জামে মসজিদে সকাল ১০টায় পবিত্র কোরআনে খতম ও বাদ জুম্মা দোয়া মাহফিল, কালো ব্যাজ ধারণ, শোক বইয়ে স্বাক্ষর ও দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন এবং ফেঞ্চুগঞ্জের প্রত্যেকটি মসজিদে বাদ জুম্মা দোয়া মাহফিল।

২য় দিন ১৩ মার্চ, শনিবার ২নং মাইজগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে হাঁটুভাঙ্গা মোহাম্মদিয়া আলিম মাদ্রাসায় বাদ জোহর কোরআনে খতম ও দোয়া মাহফিল।

৩য় দিন ১৪ মার্চ, রবিবার ঘিলাছড়া ইউনিয়ন আওয়ামীলীগে উদ্যোগে বাদ মাগরিব সৈয়দ আলী শাহ্ জামে মসজিদে কোরআনে খতম ও দোয়া মাহফিল।

৪র্থ দিন ১৫ মার্চ, সোমবার ১নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ফেঞ্চুগঞ্জ বাজার কেন্দ্রীয় জামে মসজিদে বাদ জোহর কোরআনে খতম ও দোয়া মাহফিল।

৫ম দিন ১৬ মার্চ, মঙ্গলবার উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বাদ আসর কটালপুর বাজার জামে মসজিদে কোরআনে খতম ও দোয়া মাহফিল।

৬ষ্ঠ দিন ১৭ মার্চ, বুধবার ৫নং উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বাদ আসর মানিকোনা বাজার জামে মসজিদে কোরআনে খতম ও দোয়া মাহফিল।

৭ম দিন ১৮ মার্চ, বৃহস্পতিবার ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবলীগ ও ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বাদ জোহর হযরত শাহ মালুম (রহ.) জামে মসজিদে কোরআনে খতম ও দোয়া মাহফিল।

৮ম দিন ১৯ মার্চ, শুক্রবার ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও ফেঞ্চুগঞ্জ উপজেলা শেখ রাসেল পরিষদের উদ্যোগে বাদ জুম্মা বি আই ডি বাজার জামে মসজিদে কোরআনে খতম ও দোয়া মাহফিল।

৯ম দিন ২০ মার্চ, শনিবার বাদ জোহর মাইজগাঁও রেল স্টেশন জামে মসজিদে ফেঞ্চুগঞ্জ উপজেলা শ্রমিকলীগ ও কৃষক লীগের উদ্যোগে কোরআনে খতম ও দোয়া মাহফিল।

১০ম দিন ২১ মার্চ, রবিবার ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দেলোয়ার হোসেন চৌধুরী জামে মসজিদে বাদ আসর দোয়া মাহফিল ও মরহুমের করব জিয়ারত।

কর্মসূচিগুলো বাস্তবায়ন করার জন্য দলীয় নেতৃবৃন্দকে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে বিশেষভাবে জানানো হয়েছে অনুরোধ ।

আরও সংবাদ

Close