আজকের সিলেট

কোম্পানীগঞ্জে প্রতিবন্ধী তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেটের কোম্পানীগঞ্জ থেকে এক প্রতিবন্ধী তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বাথরুমের হ্যাঙ্গারের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

নিহত তরুণী খাদিজা বেগম (১৮) কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার উজাভরাইট্টা গ্রামের মনফর আলীর মেয়ে। সে তার পরিবারের সাথে উপজেলার ইসলামপুর এলাকার ভুট্টো মিয়ার বাড়িতে ভাড়া থাকতো।

শুক্রবার (১২ মার্চ) মাগরিবের আজানের পূর্বমুহুর্তে মেয়েটি বাথরুমে যায়। তখন বাথরুমের ভেতরে টায়ালে রাখার হ্যাঙ্গারের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মেয়েটি শারীরিক প্রতিবন্ধী ছিলো। একদিন আগে তাদের বাড়িতে তারই সমবয়সী এক মেয়ের বিয়ে ছিলো। মেয়েটিও সেখানে উপস্থিত ছিল। পুলিশ ও পরিবারের ভাষ্যমতে, মেয়েটি প্রতিবন্ধী হওয়ায় অনেকটা টেনশনে ভুগছিলো যে, তার সমবয়সী মেয়ের বিয়ে হয়েছে। কিন্তু প্রতিবন্ধী হওয়ার কারণে তার বিয়ে হবে না। এ কারণে মেয়েটি আত্মহত্যা করতে পারে বলে ধারণা সকলের।

এদিকে মৃত্যুর খবর পেয়ে তাৎক্ষণিক ছুটে আসেন কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল ও ওসি (তদন্ত) মুজিবুর রহমান চৌধুরী। তারা জানান, নিহতের লাশ সুরতহাল করে ময়নাদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। পরে শনিবার (১৩ মার্চ) ময়নাতদন্ত শেষে বাড়িতে এনে লাশ দাফন করা হয়।

আরও সংবাদ

Close