আজকের সিলেট

দুর্গাপূজায় যাতে কেউ ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে : এসএমপি কমিশনার

সনাতন ধর্মাবলম্বীদের দুগাপূর্জায় নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থার লক্ষ্যে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এক বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার এসএমপি সদর দপ্তরের সভাকক্ষে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার জনাব নিশারুল আরিফ, অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, এসএমপির সকল উপ-পুলিশ কমিশনার, সকল থানার সহকারী পুলিশ কমিশনার ও ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ।

সভায় আরো উপস্থিত ছিলেন, পূজা উৎযাপন পরিষদের জেলা সভাপতি গোপিকা শ্যাম পুরকায়স্থ, মহানগরের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত সহ, র‌্যাব, ফায়ার সার্ভিস, ডাক্তার, বিদ্যুৎ এর কর্মকর্তা ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন।

সভায় পূজা উদযাপন পরিষদের পূজা পরিচালনা সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করা হয়। এসময় এসএমপির পক্ষ থেকে পুজা উদযাপনে সকল সহযোগিতা প্রদানসহ সকল স্তরের সার্বিক নিরাপত্তা প্রদানের আশ্বাস প্রদান করা হয়। পূজাকালীন সময়ে কোন ধরনের শৈতল্য ও কেউ যাতে কোন ঘোলা পানিতে মাছ শিকারের পরিস্থিতি তৈরী করতে না পারে সেই ব্যাপারে গোয়েন্দা নজরধারী বৃদ্ধির জন্য পুলিশ কমিনার কঠোর হুশিয়ারী উচ্চারন করেন।

শারদীয় দুর্গাপূজায় শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশ নিশ্চিত করতে সকলকেই ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানিয়েছে এসএমপি।

আরও সংবাদ

Close