আজকের সিলেট

জকিগঞ্জে নাশকতার অভিযোগে আটক ৮

সিলেটের জকিগঞ্জ থেকে ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। হেফাজত নেতা মামুনল হককে গ্রেফতারকে কেন্দ্র করে নৈরাজ্য ও  অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে নাশকতা ও জনমনে ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে সোমবার রাতে হেফাজত ও বিএনপি জামায়াতের এজাহার নামীয় ১৭ নেতাকর্মীসহ অজ্ঞাতনামা ৩৫ জনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

জানা যায়, সোমবার রাত ১০টায় জকিগঞ্জের শাহগলী এলাকায় হেফাজত, বিএনপি ও জামায়াত শিবির নেতাকর্মীরা এলাকায় বিক্ষোভ মিছিল করে নাশকতার চেষ্টা চালায়। জনমনে ভয়ভীতি প্রদর্শণ করে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পায়াতারা করার অভিযোগে  মাইজগ্রামের মৃত আব্দুল হকের ছেলে সাহাব উদ্দিন (৩০) ও জাকারিয়া (৩২), মৃত মনজির আলী সানাই মিয়ার ছেলে মঞ্জুর আহমদ (৪৮) ও শাহ মর্তুজ আলী রাজু (৪০), খিলোগ্রামের মৃত মইন উদ্দিনের ছেলে জিল্লুর রহমান (৫০) ও হুমায়ন আজাদ (৪৫), আব্দুল হামিদের ছেলে নুরুল হক খান (৪৭) জমির উদ্দিনের ছেলে কামিল আহমদকে (২২) গ্রেফতার করা হয়।

জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেম জানান, অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে নাশকতা করার দায়ে সোমবার রাতে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলার আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। তিনি জানান, মঙ্গলবার আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও সংবাদ

Close