আজকের সিলেট

সিলেটের অসহায় ৩২৪ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

করোনাকালীন পরিস্থিতিতে অনেকে চাকরি হারিয়েছেন। আবার কর্মহীন হয়ে পড়েছেন অনেকে। সারাদেশের মতো সিলেটে এর সংখ্যা নেহাত কম নয়। এমন কর্মহীন ও অসহায় ৩২৪ জনের হাতে তুলে দেয়া হয়েছে প্রধানমন্ত্রীর উপহার।

এর মধ্যে রয়েছেন পরিবহন শ্রমিক, পাথর শ্রমিক, দিনমজুর, ঠেলাচালক, রেস্টুরেন্ট কর্মী, সেলুন কর্মী ও অন্যান্য পেশাজীবী মানুষ।

বুধবার (২৮ এপ্রিল) জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম প্রধানমন্ত্রীর উপহারের অর্থ সহায়তা বিতরণ করেন।

সিলেট জেলা প্রশাসন জানায়- করোনা পরিস্থিতি মোকাবেলায় দ্বিতীয় পর্যায়ের চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া সিলেট জেলার দরিদ্র, সুস্থ ও অসচ্ছল জনগণকে ত্রাণ ও অর্থ সহায়তা প্রদানের লক্ষ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত অনুদান বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। এর অংশ হিসেবে সিলেট মহানগর ও সকল উপজেলায় একযোগে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেয়া হয়।

সিলেট মহানগর ও সকল উপজেলায় কর্মহীন হয়ে পড়া পরিবহন শ্রমিক, পাথর শ্রমিক, দিনমজুর, ঠেলাচালক, রেস্টুরেন্ট কর্মী, সেলুন কর্মী ও অন্যান্য পেশাজীবীসহ মোট ৩২৪ জন ব্যক্তির মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মোট ৩ লক্ষ ২৮ হাজার টাকা বিতরণ করা হয়।

চলমান এ কার্যক্রমের অংশ হিসেবে ভবিষ্যতে অন্যান্য পেশাজীবী ও দুস্থ জনগণকে অর্থ ও মানবিক সহায়তা করা হবে বলে জানায় জেলা প্রশাসন।

আরও সংবাদ

Close