শীর্ষ খবর

জৈন্তাপুরে লাশ দেখতে যাওয়ার পথে পরিবারের ৪ সদস্যসহ ৫ জনের মৃত্যু

সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চারজনসহ মোট পাঁচজন নিহত হয়েছেন। সিলেট-তামাবিল মহা সড়কের জৈন্তাপুর উপজেলার ফেরিঘাট নামক এলাকায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আরও দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তারা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতরা হলেন, জৈন্তাপুরের পাখিবিল গ্রামের সিএনজি অটোরিকশা চালক হোসেন আহমদ (৩৫), একই উপজেলার রূপচেঙ গ্রামের মৃত জামাল আহমদের স্ত্রী সাদিয়া বেগম (৩৫), তার চার মাসের শিশু সন্তান শাহাদত হোসেন, ৭ বছরের মেয়ে সাবিয়া বেগম ও মৃত জামাল আহমদের বোন হাবিবুন্নেছা (৩৩)।

গুরুতর আহতরা হলেন, রূপচেঙ গ্রামের মৃত আরজান আলীর ছেলে ও নিহত সাদিয়া বেগমের ভাসুর মো. জাকারিয়া (৫০) ও জাকারিয়ার স্ত্রী হাসিনা বেগম (৪০)।

পুলিশ জানায়, আজ রোববার (২ মে) সকাল সাড়ে ৬টার দিকে পাথর পরিবহনের জন্য একটি ট্রাক সিলেট থেকে জাফলংয়ের উদ্দেশ্যে যাচ্ছিল। জৈন্তাপুরের ফেরিঘাট নামক স্থানে যাওয়ার পর গ্রামের ভেতরের রাস্তা থেকে একটি সিএনজি অটোরিকশা সিলেট-তামাবিল সড়কে ওঠার সময় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন।

জৈন্তাপুর মডেল থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, শনিবার দিবাগত রাত দুইটা। যথারীতি সেহরির আয়োজন ও খাওয়া দাওয়া করার জন্য জাকারিয়ার পরিবারের সদস্যরা কেবল মাত্র ঘুম থেকে উঠেছেন। এমন সময় মোবাইল ফোনে খবর এলো একই উপজেলার দরবস্ত এলাকার বাইতগ্রামে তাদের এক নিকট আত্মীয় মারা গেছেন।

জাকারিয়াদের বাড়ি জৈন্তাপুরের রূপচেঙ থেকে বাইতগ্রাম খানিকটা দূরে হওয়ায় পরিবারের সবাই মিলে সিদ্ধান্ত নেন সকালবেলা তারা মৃত ব্যক্তিকে দেখতে ওই আত্মীয় বাড়িতে যাবেন।

পরিকল্পনা অনুযায়ি আজ রোববার (২ মে) সকাল সাড়ে ৬টার দিকে দুইটি সিএনজি চালিত অটোরকশা ভাড়া করে জাকারিয়া তার পরিবারের লোকজন নিয়ে নিজ গ্রাম রূপচেঙ থেকে দরবস্তের বাইতগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেন। কিন্তু আত্মীয়র লাশ দেখতে যাওয়ার পথে তারাই লাশ হলেন।

আরও সংবাদ

Close