আজকের সিলেট

জল্লারপাড়ে আমিন শাহ মাজারে রক্তের ছোপ

সিলেট নগরের জল্লারপাড় এলাকার আমিন শাহ মাজারে রক্তের ছোপ। মাজারের ভেতরের টাইলসে মানুষের পায়ের ছাপের চিহ্ন। এমন দৃশ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে সিলেট জুড়ে।

আজ রোববার সকালে এই মাজারের ভেতরে রক্তের ছোপ দেখতে পান স্থানীয়রা। এনিয়ে শুরু হয় তোলপাড়। মাজারকে ঘিরে জড়ো হন এলাকার বাসিন্দারা। রক্তের ছাপ দেখে স্থানীয়দের শঙ্কা ছিলো, মাজারের ভেতরে কেউ আক্রমণের শিকার হতে পারেন। তবে পুলিশ বলছে, এই রক্ত মানসিক ভারাসাম্যহীন এক নারীর। পা কেটে তিনি মাজারের ভেতরে আশ্রয় নিয়েছিলেন। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (৯ মে) সকাল ৯টার দিকে স্থানীয় ব্যবসায়ীরা দোকান খুলতে গিয়ে জল্লারপার এলাকার আমিন শাহ মাজারের ভিতরের টাইসলস জুড়ে রক্তের ছাপ দেখতে পান। মেঝেতে রক্তমাখা পায়ের চিহ্নও লেগে ছিলো। এতে স্থানীয়দের মাঝে আতঙ্ক দেখা দেয়। এলাকার অনেকে ভিড় জমান মাজার এলাকায়।

এ খবর পেয়ে সিলেট কোতোয়ালি মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে যায় এবং স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে এ বিষয়ে বিস্তারিত জানতে পারে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে জানতে পারে- শনিবার রাতে মাসনিক ভারসাম্যহীন এক নারীর পা কেটে যায়। পরে তিনি এই মাজারে আশ্রয় নেন। তখন স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে ওই নারীকে হাসপাতালে পাঠান। তার রক্তই মাজারে লেগে আছে।

আরও সংবাদ

Close