আজকের সিলেট

এমসি এবং সরকারী কলেজের পূর্নমিলনী উপলক্ষ্যে ভার্চ্যুয়েল সভা অনুষ্ঠিত

সিলেটের ঐতিহ্যেবাহী কলেজ এম,সি এবং সরকারী কলেজের পূর্নমিলনী উপলক্ষ্যে এক ভার্চ্যুয়েল সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন কলেজের প্রাক্তন ছাত্র মেহেরুল ইসলাম। মোহাম্মদ শাহজাহান এবং বাতিরুল হক সরদারের সঞ্চালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওত করেন মৌলানা আব্দুল কুদ্দুছ । পূর্নমিলনীকে কিভাবে সুন্দর ও সার্থক করে তোলা যায় তার উপর বিস্তারিত আলোচনা করেন কলেজের স্বনামধন্য এম,সি কলেজের প্রাক্তন ছাত্র জনাব মোহাম্মদ আব্দুর রকিব ।

সভায় আরও বক্তব্য রাখেন পূর্নমিলনী কমিটির আহবায়ক এম,এ মুনিম, যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক, প্রশান্ত পুরকাস্ত, আশিক মিয়া, মোহাম্মদ নাজমূল হোসেন, মতিউর রহমান মতিন, আব্দুর রব খাঁন নেওর,শাহাব উদ্দীন, সৈয়দ হাসান আহমেদ,মোহাম্মদ শাহজাহান, সৈয়দ আব্দুল কাদির,সৈয়দ শাহজাহান সাজু,আব্দুল মালিক খোকন,নওশেদ নূর, বদরুল ইসলাম,শাহ্ আব্দুল মালিক,আহমেদ হোসেন, আব্দুর রব প্রমুখ ।

সভায় পূর্নমিলনীকে কিভাবে সুন্দর ও সার্থক করে তোলা যায় তার উপর বিস্তারিত আলোচনা করা হয় । ওয়ার্কিং কমিটির প্রস্তাব মোতাবেক ৩১শে জুলাই সদস্য ফরম পূরনের শেষ তারিখ এবং ম্যগাজিনে লিখা পাঠানোর শেষ দিন ধার্য্য করা হয় । কলেজের যারা ছাত্র তাদের নিজেদের ব্যবসা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার উপর গুরুত্ব আরোপ করা হয় ।

২৯শে নভেম্বর পূর্নমিলনীর দিন ধার্য্য করে সবাইকে এক সাথে কাজ করে যাওয়ার জন্য আহবান জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয় ।

আরও সংবাদ

Close