মৌলভীবাজারশীর্ষ খবর

মৌলভীবাজারে ট্রাক উল্টে বিএনপি নেতাসহ ২ জনের মৃত্যু : আহত ৩

চিকিৎসা শেষে ঢাকা থেকে ফিরতে গাড়ি না পেয়ে ট্রাকে উঠেছিলেন বিএনপি নেতা। কিন্তু তার আর বাড়ি ফেরা হলোনা। সিলেটের বিয়ানীবাজার আসার পথে মৌলভীবাজারে একটি মালবাহী ট্রাক উল্টে দুইজন নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার আকবরপুর নামক স্থানের এ দুর্ঘটনা ঘটে। এতে  আহত হয়েছেন আরও তিনজন।

মৌলভীবাজার মডেল থানার উপপরিদর্শক (এসএই) আব্দুল খালেক এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, ঢাকা থেকে ফল ও শাকসবজিবাহী একটি ট্রাক সিলেটের বিয়ানীবাজার যাচ্ছিল। পথে এটি মৌলভীবাজারের আকবরপুর নামক স্থানে আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

ট্রাক উল্টে চালকসহ চারজন আহত হন। আরেকজন ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যান। তিনি জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়নের কোণাগাঁওয়ের রফিক উদ্দিন (২৭)।

এছাড়া আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান কুলাউড়া উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক আব্দুল মোহিত সবুজ (৩৯)। তার বাড়ি কুলাউড়ার বরমচাল ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে। তিনি ঢাকায় চিকিৎসা শেষে কোনও যানবাহন না পেয়ে মালবাহী ট্রাকে বাড়ি ফিরছিলেন।

আহত তিনজনের মধ্যে আশঙ্কাজনক এক ব্যক্তিকে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালের জরুরি বিভাগ থেকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াসিনুল হক জানান, ফল ও সবজি বোঝাই মিনি ট্রাকটি ঢাকা থেকে আসছিল। আহত ও নিহতরা সবাই মিনি ট্রাকে ছিলেন।

আরও সংবাদ

Close