আজকের সিলেট

কানাইঘাটে বিয়ের কথা বলে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ : আটক ২

সিলেটের কানাইঘাটে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। একটি বাড়িতে ডেকে নিয়ে কয়েকজন মিলে তাকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গ্রেপ্তারকৃতরা হচ্ছে সুহেল আহমদ ও ফয়ছল আহমদ।

ওই তরুণীর স্বজনরা জানান, বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকাল ২ টার দিকে একটি বাড়ি থেকে টিউশনি করে বাড়ি ফেরার পথে জন্তিপুর গ্রামের মৃত মুরাকিব আলীর পুত্র রাস্তার পাশে অবস্থিত রিয়াজ উদ্দিন তার বসত বাড়িতে ডেকে নেয় তাকে।

এসময় রিয়াজ উদ্দিনসহ জন্তীপুর গ্রামের মৃত কবির উদ্দিনের পুত্র সুহেল আহমদ ও রাধানগর গ্রামের ইয়ারীছ আলীর পুত্র ফয়ছল আহমদ ও সিদ্দিক আলীর পুত্র গিয়াস আহমদ, জন্তিপুর গ্রামের মিনহাজ উদ্দিনের বাড়িতে বসবাসরত তার ভাগ্না সুহেল উদ্দিন বসত ঘরে প্রবেশ করে শারীরিক প্রতিবন্ধী মেয়েটিকে ধর্ষণ করে।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে মেয়েটি তার পরিবারের লোকজন দের নিয়ে থানায় এসে অভিযোগ জানালে থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম এর নির্দেশে পুলিশ রাতেই এলাকায় অভিযান চালিয়ে সুহেল আহমদ ও ফয়ছল আহমদকে গ্রেপ্তার করে।

ধর্ষনের ঘটনায় মেয়েটির পিতা বাদী হয়ে থানায় ৫ জনের বিরুদ্ধে একটি র্ধষণ মামলা দায়ের করেছেন। থানার মামলা নং ১৭,তাং১৬/০৭/২১ ইং।

ভিকটিমের স্বজনরা গণমাধ্যমকে জানিয়েছেন, রিয়াজ উদ্দিন মেয়েটিকে বিয়ে করবে বলে অনেক দিন থেকে প্রেম প্রস্তাব দিয়ে আসছিল। বৃহস্পতিবার ২ টার দিকে টিউশনি করে বাড়িতে ফেরার সময় রিয়াজ উদ্দিন মেয়েটিকে তার বসত বাড়িতে ডেকে নেওয়ার পর এ ধর্ষণের ঘটনা ঘটে। ঘটনার পর থেকে মুল হোতা রিয়াজ উদ্দিন পলাতক রয়েছে।

থানার ওসি তাজুল ইসলাম পিপিএম জানান, ধর্ষণের শিকার মেয়েটির অভিযোগের প্রেক্ষিতে ঘটনার সাথে জড়িত ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে ও ভিকটিমকে সিওমেক হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। মেয়েটির পিতা থানায় ৫ জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন। তদন্তপূর্বক যারা ধর্ষণের সাথে সরাসরি জড়িত তাদের কেও আটক করা হবে।

আরও সংবাদ

Close