আজকের সিলেট

জাফলংয়ে বেড়াতে গিয়ে পানিতে ডুবে দাখিল পরীক্ষার্থীর মৃত্যু

সিলেটের জাফলংয়ে বেড়াতে এসে পানিতে ডুবে এক পর্যটকের মৃত্যু হয়েছে। নিখোঁজের ২ দিন পর আজ শনিবার বিকেলে তার লাশ উদ্ধার করা হয়।

জাফলংয়ের জিরো পয়েন্ট এলাকার ডাউকি নদী থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। গত বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেলে জাফলংয়ের ডাউকি নদীর জিরো পয়েন্ট এলাকায় গোসল করতে গিয়ে নিখোঁজ হন ইমরান আহমেদ (১৮)। তিনি টাঙ্গাইলের ঘাটাইল থানার ফুলমালির চালা এলাকার ফরিদ মিয়ার ছেলে এবং স্থানীয় ফজরগঞ্জ মাদ্রাসার দাখিল এবারের পরীক্ষার্থী।

ট্যুরিস্ট পুলিশ জাফলং জোনের ওসি রতন শেখ জানান, শনিবার বিকেলের দিকে জাফলংয়ের ডাউকি নদীর জিরো পয়েন্টে এলাকায় তার লাশ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, নিখোঁজ পর্যটক ইমরান আহমদের লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ঈদের পরদিন বৃহস্পতিবার সকালে ইমরান ও তার ১৪ জন বন্ধু-বান্ধব মিলে টাঙ্গাইল থেকে জাফলংয়ে বেড়াতে আসেন। দুপুরের পরে ইমরানসহ তিন বন্ধু জাফলংয়ের জিরো পয়েন্ট এলাকায় নদীতে গোসল করতে নামেন। এ সময় সাঁতার না জানায় বন্ধুদের অগোচরে স্রোতের টানে পানিতে ডুবে নিখোঁজ হন ইমরান।

আরও সংবাদ

Close