আজকের সিলেট

সিলেট নগরী থেকে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার

সিলেট নগরীর তাঁতিপাড়া এলাকা থেকে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে  মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশাও জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, জকিগঞ্জের খলাছড়া গ্রামের ছনু মিয়ার পুত্র আশিক আহমদ, সিলেটের জালালাবাদ থানার সোনাতলা গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে নেছার আহমদ এবং চরুগাঁও গ্রামের তারা মিয়ার ছেলে সিএনজি অটোরিকশা চালক রাশেদ মিয়া। এসময় তাদের কাছ থেকে ৯৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, শুক্রবার গভীর রাতে মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক দেবাশীষ সরকারের নেতৃত্বে এসআই আবু রায়হান নূর, সাহিদুল আলম, এএসআই দুলাল হোসাইন, ইব্রাহিম আল সুমন, ভূলন চন্দ্র দেব, কনস্টেবল আব্দুল কাদির, ইকবাল হোসেন, আব্দুল্লাহ আল-মামুন, মাসুদুর রহমান, জালাল উদ্দিন, দিপু সিংহ কোতয়ালী থানার তাঁতিপাড়া এলাকায় অভিযান চালান। এসময় একটি সিএনজি অটোরিকশা থেকে ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা ইয়াবা ট্যাবলেটগুলো রাশেদ মিয়ার ব্যবহৃত সিএনজি অটোরিকশা (সিলেট থ ১২-২০৮৬) দিয়ে সিলেট জেলার জকিগঞ্জ সীমান্তবর্তী এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে সিলেট শহরের বিভিন্ন এলাকার মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী দরে বিক্রি করার জন্য নিয়ে এসেছে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও সংবাদ

Close