আজকের সিলেট

কাল ৮ ঘন্টা বিদ্যুৎ থাকবেনা সিলেটের যেসব এলাকায়

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (‌বিউবো) সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-১–এর অধীন এক‌টি ফিডারে জরুরি মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজের জন‌্য সিলেট নগরের কিছু এলাকায় আগামীকাল শ‌নিবার সকাল ছয়টা থেকে বেলা দুইটা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো)-১ সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ থেকে এ তথ‌্য জানানো হয়েছে।

বিউবো সূত্রে জানা গেছে, শনিবার সকাল ছয়টা থেকে বেলা দুইটা পর্যন্ত সিলেট নগরের ১১ কেভি ওসমানী মেডিকেল ফিডারে জরুরি মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজ করা হবে। এতে ফিডারের অধীন নগরের ভাতালিয়া, নোয়াপাড়া, উদ্যম আবাসিক এলাকা, লামাবাজার, রিকাবীবাজার, দরগাহ মহল্লা, মধুশহীদ, মুন্সিপাড়া, কাজলশাহ, পুলিশ লাইন, ওসমানী মেডিকেল রোড ও শাপলার গলি, নবাব রোড, বর্ণমালা পয়েন্ট, সাগরদিঘিরপাড়, সুবিদবাজার (আংশিক), কেওয়াপাড়া, মিরের ময়দান ও বাংলাদেশ বেতারসহ আশপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে। সাময়িক এ ভোগান্তির জন‌্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের পক্ষ থেকে গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করা হয়েছে।

বিউবো-১ ‌সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী ফজলুল ক‌রিম জানান, ফিডারে জরুরি মেরামত ও রক্ষণাবেক্ষণ কাজের জন‌‌্য গ্রাহকেরা সাময়িক ভোগা‌ন্তির শিকার হতে পারেন। মেরামতের কাজ শেষ হলে পুনরায় বিদ‌্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে। তবে নির্ধারিত সময়ের আগে কাজ শেষ হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে।

আরও সংবাদ

Close