আজকের সিলেট

সৈয়দ আব্দুল হান্নান আর নেই : যুক্তরাজ্য জাসদ, সিলেট আ’লীগের শোক

মহান মুক্তিযুদ্ধের সংগঠক, বৃহত্তর সিলেটের প্রবীণ প্রগতিশীল রাজনীতিবিদ, জননেতা সৈয়দ আব্দুল হান্নান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন)। তিনি আজ দুপুর ১টা ৫০ মিনিটে সিলেট ওমেন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

সৈয়দ আব্দুল হান্নান যুক্তরাজ্য ন্যাপের সাধারন সম্পাদক এবং বিসিএ নেতা সৈয়দ হাসান আহমদ ও যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারন সম্পাদক সৈয়দ ফারুকের শশুর, তাঁর সহধর্মীনি সৈয়দা রেখা ফারুকের পিতা এবং যুক্তরাজ্য জাসদের সাধারন সম্পাদক সৈয়দ আবুল মনসুর লিলুর মামা ।

এদিকে, তাঁর মৃত্যুতে যুক্তরাজ্য জাসদের পক্ষ থেকে যুক্তরাজ্য জাসদের সভাপতি এডভোকেট হারুনুর রশীদ এবং সাধারন সম্পাদক সৈয়দ আবুল মনসুর লিলু গভীর শোক প্রকাশ করেছেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবার স্বজন ও রাজনৈতিক সহযোদ্ধাদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ।

তাঁর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এক শোক বার্তায় মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আরও সংবাদ

Close