আজকের সিলেট

আলোচিত সেই লিলি এবার হাসপাতালে রোগী সেজে টাকা চুরি করতে গিয়ে আটক

বিয়ানীবাজার প্রতিনিধিঃ বিলাসবহুল জীবনযাপন। পেশা চুরি। অভিনব কায়দায় একের পর চুরির ঘটনা ঘটিয়ে যাচ্ছেন। ধরাও পড়ছেন হাতে নাতে। এবার রোগী সেজে টাকা চুরি করতে গিয়ে জনতার হাতে আটক হলেন সেই নারী।

সিলেটের বিয়ানীবাজার উপজেলায় জনতার হাতে আটক হয়েছে রোকেয়া বেগম ওরফে লিলি (৪২) নামের এক পেশাদার মহিলা চোর।

বুধবার সন্ধ্যায় বিয়ানীবাজার উপজেলা হাসপাতালস্থ সিটি ডায়গনেস্টিক সেন্টারে ডাক্তার দেখাতে আসা এক মহিলার ব্যাগ ও নগদ অর্থ চুরির সময় আটক করা হয় অভিযুক্ত মহিলা কে । জিজ্ঞাসা শেষে মহিলাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, আটককৃত মহিলা একজন পেশাদার চোর। বিয়ানীবাজার থানায় দুইটি ও কানাইঘাট উপজেলায় তার নামে একটি মামলা রয়েছে। ২০২১ সালের জানুয়ারি মাসে বিয়ানীবাজার পৌর শহরের জামান প্লাজায় স্বর্ন চুরি সহ বিয়ানীবাজারে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় আটক হন এই মহিলা। বাবার বাড়ি বিয়ানীবাজারের সুবাধে দীর্ঘদিন থেকে সে বিলাসবহুল জীবনযাপন করে আসছে। বিয়ানীবাজার পৌর শহরের নয়াগ্রামের একটি বাসায় থাকতেন পঁচিশ হাজার টাকা ভাড়া দিয়ে।

জানা যায়, ঐ মহিলার স্বামীর বাড়ি সিলেট জেলার জকিগঞ্জ উপজেলায় তবে দীর্ঘ দিন থেকে বিয়ানীবাজার পৌর শহরের একটি ভাড়া বাসায় তার বসবাস। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয় বিষয়টি নিশ্চিত করেছেন বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায়।

আরও সংবাদ

Close