আজকের সিলেট

বিয়ানীবাজরে দু’গ্রামবাসীর রক্তক্ষয়ী সংঘর্ষ : আহত ৩০

বিয়ানীবাজার প্রতিনিধিঃ সিলেটের বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নে মাইকে ঘোষণা দিয়ে রাতের আঁধারে দুই গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের ৩০/৩৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সংঘর্ষ চলাকালে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দু’পাশে বিপুল সংখ্যক যানবাহন আটকা পড়ে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে রামদা বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

খবর পেয়ে রাতেই উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, উপজেলা নির্বাহী অফিসার মো. আশিক নূর ও থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় সংঘর্ষস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আলীনগর ইউনিয়নের রামধা বাজারে চন্দগ্রাম ও হেতিমখানি গ্রামের মধ্যে সংঘর্ষ বাধে। এতে ঘন্টাব্যাপী দুই পক্ষে ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের ৩০/৩৫জন আহত হয়েছেন। রাতের বেলা সড়কের উভয় পাশে যানবাহন আটক পড়ায় তীব্র যানজটের সৃষ্টি হয় এবং যাত্রীরা ভোগান্তির মধ্যে পড়েন। পরে প্রশাসন ও জনপ্রতিনিধিদের মধ্যস্থতায় পরিস্থিতি শান্ত হলে যানবাহন ফের চলাচল শুরু করে।

এ বিষয়ে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, দু’পক্ষে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে সবার সহযোগিতায় পরিস্থিতি শান্ত করে। তিনি আরও বলেন বলেন, এ ঘটনায় থানায় মামলা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও সংবাদ

Close