আজকের সিলেট

আলীম ইন্ডাস্ট্রিজকে মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের অভিনন্দন

কৃষিক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি হিসেবে ‘বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার’ অর্জন করেছে সিলেটের আলীম ইন্ডাস্ট্রিজ লিমিটেড। দেশের সুনামধন্য এই প্রতিষ্ঠানের অনন্য অর্জনে অভিনন্দন ও সম্মাননা জানিয়েছে মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড।

রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড সিলেট রিজিওনের উচ্চপদস্থ কর্মকর্তারা আলীম ইন্ডাস্ট্রিজ কর্তৃপক্ষকে ফুল দিয়ে অভিনন্দিত করেন।

এসময় আলীম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান আলীমুস সাদাত চৌধুরী ও ম্যানেজিং ডাইরেক্টর আলীমুল এহসান চৌধুরীর হাতে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ মাহবুবুর রহমানের পক্ষ থেকে অভিনন্দনপত্র ও সম্মাননা পদক তুলে দেয়া হয়। সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার সম্মিলিত প্রচেষ্টায় কৃষি সম্প্রসারণে আলীম ইন্ডাস্ট্রির ভূয়সী প্রশংসা এবং আরও সাফল্য কামনা করেছেন সৈয়দ মাহবুবুর রহমান।

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে অভিনন্দনপত্র ও সম্মাননা পদক হস্তান্তরকালে উপস্থিত ছিলেন সিলেট রিজিওনাল হেড মোহাম্মদ কামরান আহমদ, লালদিঘীরপাড় শাখার ব্যবস্থাপক বদরুল হক ও শাহপরাণ শাখার ব্যবস্থাপক রুমান পারভেজ।

সম্মাননা প্রদান করায় মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক কর্তৃপক্ষ এবং সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছে আলীম ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

আরও সংবাদ

Close