আজকের সিলেট

বিয়ানীবাজারে খেলা নিয়ে ফেইসবুকে কটুক্তির জেরে সংঘর্ষ : আহত কলিমের অবস্থা আশঙ্কাজনক

বিয়ানীবাজার প্রতিনিধিঃ সিলেটের বিয়ানীবাজারে ফেইসবুকে লেখা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে গুরত্বর আহত কলিম উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

তার মাথায় একাধিক আঘাতে হাড় ভেঙ্গে অতিরিক্ত রক্তকরণে টিস্যু ফেটে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। ফলে তাকে শুক্রবার (১ অক্টোবর) ঢাকায় নিয়ে মাথায় দ্রুত অস্ত্রোপাচার করানোর ব্যবস্থা হচ্ছে বলে জানিয়েছেন কলিম উদ্দিনের পরিবার সূত্র।

সূত্র জানায়, বিয়ানীবাজার উপজেলার জলঢুপ নতুন কুড়ি ফুটবল ক্লাব একটি ম্যাচ খেলে ভাদেশ্বরের সাথে। সেই খেলায় হারে জলঢুপ নতুন কুড়ি ক্লাব। ওই হারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে জলঢুপ গ্রামের খেলোয়াড়দের নিয়ে নানা ধরণের কুটক্তি মূলক লেখা লেখেন জামাল আহমদ। এতে নতুন কুড়ি ফুটবল ক্লাব ও কলিম উদ্দিন প্রতিবাদ জানান।

একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ ঘটনায় ১৫ম জন আহত হন। আর মাথায় ও দুই হাতে মারাত্মকভাবে জখমপ্রাপ্ত হন কলিম উদ্দিন। তাৎক্ষনিক তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে মাথায় একাধিক অস্ত্রোপাচার করা হয়। হাসপাতালে চিকিৎসায় তিনি সুস্থ না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষে বিয়ানীবাজার থানায় দুটি মামলা রেকর্ড হয়েছে বলে জানিয়েছেন অফিসার ইনচার্জ হিল্লোল রায়।

কলিম উদ্দিনের মা ছালমা বেগম জানান, তার ছেলের মাথায় একাধিক আঘাত ও দুই হাতের কব্জিতে ১০টি আঘাত রয়েছে। বর্তমানে তার ছেলের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। তার ছেলের জন্য সবার কাছে দোআ চেয়েছেন তিনি।

আরও সংবাদ

Close