আজকের সিলেট

গলমুকাপন আইডিয়াল ফোরামের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত

স্বেচ্ছাসেবী সংগঠন গলমুকাপন আইডিয়াল ফোরামের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যা ৬ টায় গলমুকাপনস্থ একটি রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় বক্তারা বলেন, ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী এই সংগঠনের ঐতিহ্য ধরে রেখে সামনের দিকে এগিয়ে যেতে হবে। বিভিন্ন সামাজিক কর্মকান্ডে ফোরামের সদস্যদেরকে সম্পৃক্ত থাকার আহবান জানান তারা। বিভিন্ন শিক্ষামূলক কার্যক্রমে ভূমিকা রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে তারা বলেন, অগ্রযাত্রার ১৫ বছর শেষে ১৬ বছরের যাত্রাপথকে সমৃদ্ধ রাখতে সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টার কোনো বিকল্প নেই। এক সময় এই সংগঠনটি ওসমানীগরের মধ্যে জনপ্রিয় ও শক্তিশালী একটি স্বেচ্ছাসেবী সংগঠনে পরিণত হবে বলে তারা প্রত্যাশা ব্যক্ত করেন।

ফোরামের সিনিয়র সহ-সভাপতি মোজাক্কির আহমদ নাজুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ইমরান আহমদ রুবেলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফোরামের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি মাহবুব আহমদ রুমন।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্ম সম্পাদক ইনাব আহমদ চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সভাপতি, স্থায়ী কমিটির সদস্য মোজাম্মিল হক, স্থায়ী কমিটির সদস্য মারজান আহমদ, তোফায়েল আহমদ, আবদুল করিম, সহ-সভাপতি আকিক আহমদ মকবুল।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন দপ্তর সম্পাদক মাহফুজ আহমদ রাহিন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আবদুর রাহিম, সমাজকল্যাণ সম্পাদক জাহিদ হাসান, নির্বাহী কমিটির সদস্য তানভীর আহমদ, নাজমুল ইসলাম জাহের, শুভানুধ্যায়ী মুহিবুর রহমান, জাবেল আহমদ, আবদুস সামাদ, সাব্বির আহমদ, তুহিন আহমদ, সাকিব আহমদ প্রমুখ।

আরও সংবাদ

Close