আজকের সিলেটসুনামগঞ্জ

বাবা-চাচা মিলেই ঘুমন্ত অবস্থায় নৃশংসভাবে খুন করে শিশু তুহিনকে

প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের সন্তান তুহিনকে জবাই করে হত্যা করেছেন পাষণ্ড পিতা আব্দুল বাছির, তার তিন ভাই ও ভাতিজা। এ ঘটনায় নিহতের বাবা, চার চাচা ও এক চাচাত ভাইকে তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার সন্ধ‌্যায় পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সুনামগঞ্জের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান এ কথা জানান।

পুলিশ সুপার বলেন, ‘দিরাইয়ের রাজানগর ইউনিয়নের কেজাউরা গ্রামের পাঁচ বছরের শিশু তুহিনকে নির্মমভাবে গলা, কান ও লিঙ্গ কেটে হত্যা করা হয়েছে। তার পেটে দু’টি ছুরি বিদ্ধ করে বাড়ির পাশে কদম গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়। প্রতিপক্ষকে ফাঁসাতেই এমনটি করেছে শিশুটির নিজের বাবা-চাচারা। পুরো বিষয়টি আমরা খুবই গুরুত্বের সাথে নিয়েছি। ’

তিনি জানান, প্রতিপক্ষকে ফাঁসাতে ঠান্ডা মাথায় বাবা-চাচারা মিলে খুন করে ৫ বছর বয়সী শিশু তুহিনকে। ঘুমন্ত শিশুটিকে বাবা আব্দুল বাছির কোলে করে বাড়ির বাইরে নিয়ে যান। বাবার কোলেই ঘুমন্ত অবস্থায় শিশু তুহিনকে ছুরি দিয়ে জবাই করে চাচা নাসির উদ্দিন।

তিনি আরো জানান, এ সময় নাছিরকে সহযোগিতা করেছিল শিশু তুহিনের চাচা মছব্বির, জমসের ও চাচাতো ভাই শাহরিয়া। পরে তার পেটে প্রতিপক্ষের নাম খোদাই করা দুটি ছুরি ঢুকিয়ে দেন শিশু তুহিনের পেটে।

আরও সংবাদ

Close