খেলাশীর্ষ খবর

সিলেটে আসা আফগান দলে করোনার হানা

সিলেটে আসা আফগান ক্রিকেট টিমের ১১ সদস্যের শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাস।আফগানিস্তান ক্রিকেট দলের ২৩ জনের মধ্যে আক্রান্ত হওয়া ৮ জন হলেন ক্রিকেটার, বাকি ৩ জন টিম স্টাফ।।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. এস এম শাহরিয়ার। তিনি জানান, গতকাল আফগান ক্রিকেট টিমের সবার শরীরের নমুনা নিয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসআর ল্যাবে টেস্ট করা হয়। পরে ১১ জনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্ত সবাই এখন সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে আইসোলেশনে রয়েছেন।

আবহাওয়া ও কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে আগেভাগেই বাংলাদেশে চলে এসেছিলো আফগানিস্তান ক্রিকেট দল। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গতকাল সোমবার (১৪ ফেব্রুয়ারি) অনুশীলনও করেছে তারা। সিলেটে ১৯ তারিখ পর্যন্ত কন্ডিশনিং ক্যাম্প করে চট্টগ্রাম চলে যাবে সফররত আফগানিস্তান দল।

এদিকে, প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হওয়া সদস্যদের আইসোলেশনে রেখে বাকিরা অনুশীলন করেছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

আফগানিস্তানের বাংলাদেশ সফরটি আনুষ্ঠানিকভাবে শুরু হবে আগামী ১৯ ফেব্রুয়ারি থেকে। এর আগ পর্যন্ত নিজেদের ব্যবস্থাপনায় অনুশীলন করছে আফগানরা। এখন রয়েছেন সিলেটে। এবারের সফরে তিন ওয়ানডে ও দুই টি-টোয়েন্টি খেলবে আফগানিস্তান। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে চট্টগ্রামে।

আরও সংবাদ

Close