প্রবাস

বিশ্বনাথ এসোসিয়েশন লুটনের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত

বিশ্বনাথ এসোসিয়েশন লুটন এর দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে লুটন শহরে বসবাসকারী বিশ্বনাথের সম্মানিত মুরববিয়ান ও কমিউনিটি ওয়ার্ক এর সাথে জড়িত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

সংগঠনের আহবায়ক প্রিন্সিপাল ফরিদ আহমেদ এর সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক মোহাম্মদ আলী মজনুর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মাওলানা দেলওয়ার হোসেন।

সভাপতির স্বাগতিক বক্তব্যের পর আর্থিক প্রতিবেদন উপস্থাপন করেন সংগঠনের আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক মমিনুর মুরাদ। সংগঠনের বিভিন্ন দিক পর্যালোচনা করে বক্তব্য রাখেন যুগ্ম-আহবায়ক নুর মিয়া, যুগ্ম-আহবায়ক খলিলুর রহমান, যুগ্ম-আহবায়ক জিল্লুর রহমান, যুগ্ন আহবায়ক ও সাবেক সভাপতি মৌলানা রুহুল আমিন, সাবেক সভাপতি আব্দুল্লা মিয়া, সাবেক সভাপতি আবুল কালাম, সাবেক সাধারন সম্পাদক সাঈদুল ইসলাম খাঁন, সাবেক সাধারন সম্পাদক গয়াস মিয়া, তজমুল আলী খাঁন, হান্নান মিয়া প্রমুখ। তারপর মুক্ত আলোচনা ও প্রশ্ন উত্তর পর্ব অনুষ্ঠিত হয় এবং কয়েকটি গুরুত্বপূর্ন সিদ্ধান্ত গৃহিত হয়।

নির্বাচনী কার্যক্রম পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার হাজী আবুল কাশেম এবং সহযোগিতা করেন নির্বাচন কমিশনার হাফিজ মৌলানা দেলওয়ার হোসেন ও মৌলাদ মিয়া । নির্বাচনে প্রতিটি শূন্য পদের বিপরীতে সমান সংখ্যক প্রার্থী থাকায় সবাইকে নির্বাচিত ঘোষনা করেন ।

আগামী দুই বৎসরের জন্য গঠিত ৩১ সদস্য বিশিষ্ট কমিটিতে প্রিন্সিপাল ফরিদ আহমেদ সভাপতি, খলিলুর রহমান সাধারণ সম্পাদক ও আজাদ আলীকে ট্রেজারার ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য অফিস বেয়ারার পদে নির্বাচিত হয়েছেন সহসভাপতি মমিনুর মুরাদ, সহ সভাপতি ফয়জুর রহমান, সহসাধারণ সম্পাদক তালিবুল ইসলাম দুলাল খান, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, সহ কোষাধ্যক্ষ রিয়াজ উদ্দিন, এডুকেশন আমিরুল ইসলাম, যুব ও ক্রীড়া মিসবাউর রহমান (বাবুল), প্রচার সম্পাদক বাবরুল হোসেন, সমাজ সেবা মামুনুর রহমান।

আরও সংবাদ

Close