আজকের সিলেটসুনামগঞ্জ

ছাতকে গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ : আহত অর্ধশত

সুনামগঞ্জের ছাতকে গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ অন্তত অর্ধশতাধিক আহত হয়েছেন। সংঘর্ষে গুরুতর আহত ২০ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলার দোলারবাজার ইউনিয়নের উওর কুর্শী গ্রামের গ্রামের নুরুল আমিন ও মোস্তফা মিয়ার মধ্যকার পক্ষের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ১০ জনের চোখে, নাকে ও শরীরের বিভিন্ন অংশে গুলি লেগেছে।

স্থানীয় সুত্রে জানা যায়, শুক্রবার সকালে উত্তর কুর্শী গ্রামের পশ্চিমে নুরুল আমিনের ধান ক্ষেতে প্রতিপক্ষ গিয়াস ও আলা উদ্দিনের ছেলে তাদের গরু দিয়ে ধান খাওয়াতে শুরু করে। ওই সময় নুরুল আমিনের লোকজন বাধা দেন। এনিয়ে দু’পক্ষের লোকজনের মধ্যে বাকবিতন্ডা ও পরবর্তীতে সংঘর্ষের ঘটনা ঘটে। উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে মোস্তফা পক্ষের লোকজন বেশ কয়েক রাউন্ড শর্টগানের গুলি করে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। দফায়-দফায় প্রায় ঘন্টা ব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের অর্ধশতাধিক লোকজন আহত হয়। স্থানীয় এলাকাবাসী জানিয়েছেন দুটি পক্ষের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে পূর্ব বিরোধও রয়েছে।

আরও সংবাদ

Close