আজকের সিলেটসুনামগঞ্জ

সুনামগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে স্কুল ছাত্র নিহত : আহত ১৫

সুনামগঞ্জের পাগলায় দুই গ্রামবাসীর সংঘর্ষে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। আজ (বৃহস্পতিবার) দুপুরে এই সংঘর্ষ হয়।

পুলিশ এ ঘটনায় নয়জনকে গ্রেফতার করেছে। ফের সংঘর্ষের আশঙ্কায় পাগলাবাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলাবাজারে সুনামগঞ্জ-সিলেট সড়কের একপাশে সিএনজিচালিত অটোরিকশার স্ট্যান্ড করায় চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়। বৃহস্পতিবার রায়পুর গ্রামের সেইচা মিয়ার স্ত্রী আনোয়ারা বেগম মারা গেলে ওই পথ দিয়ে পাগলা হাইস্কুল মাঠে মরদেহ নিয়ে যাওয়ার জন্য রওনা দেয় তার স্বজনরা। এসময় রায়পুর গ্রামের মরদেহ বহনকারীরা সিএনজি চালকদের চলাচলের পথ থেকে সিএনজি সরানোর জন্য বলেন। এ নিয়ে দুই পক্ষে কথা কাটাকাটি হয়। এর জেরে দুই পক্ষে সংঘর্ষে বাধে।

রায়পুর গ্রামের লোকজন মরদেহ স্কুল মাঠে রেখে এসে সংঘর্ষে জড়ায়। সংঘর্ষের এক পর্যায়ে পাগলা স্কুল অ্যান্ড কলেজের ১০ম শ্রেণির শিক্ষার্থী শাহনূর মিয়া বাড়ি ফেরার সময় প্রতিপক্ষের লোকজন রামদা দিয়ে তাকে এলোপাতাড়ি কোপায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হন।

আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল, সুনামগঞ্জ সদর হাসপাতাল ও কৈতক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ জানান, সিএনজি চালক ও শ্রমিকদের সঙ্গে রায়পুর গ্রামের একটি পক্ষের সংঘর্ষে একজন নিহত এবং কয়েকজন আহত হয়েছে। এ ঘটনায় নয়জনকে গ্রেফতার করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও সংবাদ

Close