শীর্ষ খবর

সিলেট জেলা বিএনপির কাউন্সিল স্থগিত : অনিয়ম তদন্তে কমিটি গঠন

একদিন আগে কেন্দ্রের নির্দেশে সিলেট জেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিল স্থগিত করা হয়েছে। আজ রোববার দুপুর ১টার দিকে কেন্দ্রের নির্দেশে এই সম্মেলন ও কাউন্সিল স্থগিত করা হয়।

আগামীকাল সোমবার (২১ মার্চ) জেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিল হওয়ার কথা ছিলো। সিলেট আলিয়া মাদরাসা মাঠে সোমবার সকালে সম্মেলন ও দুপুর থেকে কাউন্সিলরদের ভোট প্রদানের সময় নির্ধারণ করেছিলেন নেতৃবৃন্দ।

নাম প্রকাশে অনিচ্ছুক জেলা বিএনপির একটি সূত্র জানিয়েছে, ভোটার তালিকা সময়মতো প্রকাশ করতে না পারায় স্থগিত করা হয়েছে সম্মেলন ও কাউন্সিল।

তবে আরেকটি সূত্র জানিয়েছে, বিয়ানীবাজার উপজেলা বিএনপির নতুন কমিটি নিয়ে দ্বন্দ্বের কারণে জেলার সম্মেলন ও কাউন্সিল স্থগিত করা হয়েছে।

এদিকে, আগামীকালের সম্মেলন ও কাউন্সিল স্থগিত করা হলেও পরবর্তী তারিখ এখনও কেন্দ্র থেকে জানানো হয়নি।

অপরদিকে, সিলেটে বিএনপি’র বিভিন্ন উপজেলা কমিটি গঠনে কোন অনিয়ম হয়েছে কি না-তা খতিয়ে দেখতে দলের পক্ষ থেকে একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে। দলের সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন বিষয়টি নিশ্চিত করেছেন।

২১ মার্চ সোমবার অনুষ্ঠেয় সিলেট জেলা বিএনপির কাউন্সিল সোমবার দুপুরে স্থগিত করা হয়েছে। ভোটার তালিকা চূড়ান্ত না হওয়া এবং একটি উপজেলা কমিটি নিয়ে বিরোধের কারণে এ কাউন্সিল স্থগিত করা হয়েছে বলে জানিয়েছে দলীয় একটি সূত্র।

বিএনপি’র সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন জানান, ভোটার তালিকা চূড়ান্ত না হওয়ায় স্থগিত করা হয়েছে কাউন্সিল। পাশাপাশি কমিটি গঠনে অনিয়ম খতিয়ে দেখতে একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে বলে জানান তিনি।

আরও সংবাদ

Close