আজকের সিলেট

সিলেট থেকে অপহৃত ব্যক্তি ঢাকায় উদ্ধার : আটক ১

সিলেটের দক্ষিণ সুরমা এলাকার গোটাটিকর থেকে নিখোঁজ হওয়া এক ব্যক্তিকে ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার ঢাকার আব্দুল্লাপুর এলাকা থেকে তাকে উদ্ধার করা। এ ঘটনায় মো. রাব্বী (১৯) নামের এক তরুণকে আটক করেছে পুলিশ।

গত শনিবার সন্ধ্যায় মোগলাবাজার থানাধীন গোটাটিকর এলাকা থেকে জাবেদুর রহমান (৩০) বের হওয়ার পর থেকে তাঁর সন্ধান পাওয়া যাচ্ছিল না। তিনি গোটাটিকরের পূর্বপাড়া গ্রামের আখতার হোসেনের ছেলে। আর রাব্বী চাঁদপুরের হাইমচর থানার উত্তর আলগী গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, ছেলের খোঁজ না পেয়ে রোববার মোগলাবাজার থানায় জাবেদুরে বাবা আখতার হোসেন একটি সাধারণ ডায়েরি করেন। ওই দিনই জাবেদুরের ব্যবহৃত মোবাইল নম্বর থেকে তাঁর বাবাকে ফোন দিয়ে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী চক্রটি।

পরে মোগলাবাজার থানা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঢাকায় অভিযান চালায়। অভিযানে আশুলিয়া জামগড়া চৌরাস্তা এলাকা থেকে মো. রাব্বীকে আটক করে পুলিশ। পরে তাঁরে দেওয়া তথ্যের ভিত্তিতে তুরাগ থানাধীন আব্দুল্লাপুর এলাকা থেকে জাবেদুরকে উদ্ধার করা হয়। পরে জাবেদ ও রাব্বীকে মোগলাবাজার থানায় নিয়ে আসা হয়। রাব্বীসহ তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাতদের আসামি করে মামলা করেন আখতার হোসেন। মঙ্গলবার দুপুরে রাব্বীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, অপহরণ করে মুক্তিপণ আদায় করতে চেয়েছিল অপহরণকারী চক্রটি। ঘটনায় আরও কয়েকজনের সংশ্লিষ্টটার নাম পাওয়া গেছে। তাঁদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

আরও সংবাদ

Close