আজকের সিলেট

তিন নেতার পদত্যাগপত্র গ্রহণ করেননি ফখরুল

সিলেটে জেলা ও মহানগর যুবদলের কমিটি গঠন নিয়ে পদত্যাগ করা সিলেট সিটি করপোরেশনের মেয়র ও কেন্দ্রীয় বিএনপির সদস্য আরিফুল হক চৌধুরীসহ তিন নেতার পদত্যাগপত্র ‘গ্রহণ করেননি’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ রোববার সকালে বিএনপির চেয়ারপারসনের গুলাশানের কার্যালয়ে পদত্যাগপত্র জমা দিতে যান মেয়র আরিফ ও বিএনপির কেন্দ্রীয় সহ-ক্ষুদ্র ঋণবিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ও ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী।

সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী জানান, তারা পদতাগপত্র জমা দিলে বিএনপির মহাসচিব তাদের পদত্যাগপত্র গ্রহণ না করে বলেন, সিলেট জেলা ও মহানগর যুবদলের আহবায়ক কমিটি নিয়ে তিনি অবগত আছেন। তিনি এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

উল্লেখ্য, সিলেট জেলা ও মহানগর যুবদলে দীর্ঘ দেড় যুগ পর গত শুক্রবার আহ্বায়ক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় যুবদল। এ কমিটি নিয়ে সিলেটে পদবঞ্চিত নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

শুক্রবার রাতে পদবঞ্চিত নেতাকর্মীদের নিয়ে নগরীর কুমারপাড়াস্থ নিজ বাসায় বৈঠকে বসেন আরিফুল হক চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় সহ-ক্ষুদ্রঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ও নির্বাহী সদস্য শাহরিয়ার হোসেন চৌধুরী।

সভায় বিএনপির ও যুবদলের অবমূল্যায়িত নেতাকর্মীরা দল থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিলে তাদের থামিয়ে দেন কেন্দ্রীয় নেতারা। এক পর্যায়ে মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, মেয়র আরিফুল হক চৌধুরী ও ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী সিদ্ধান্ত নেন তারা দলের কেন্দ্রীয় পদ থেকে পদত্যাগ করবেন।

আরও সংবাদ

Close