শীর্ষ খবরসিলেটের টুকরো খবর

সিলেটে ট্যাংক-লরি নিয়ে বিক্ষোভ : জ্বালানি তেল ও গ্যাসের সংকট নিরসনের দাবি

সংকট সমাধান না হওয়ায় আন্দোলনে নেমেছেন তেল-গ্যাস ব্যবসায়ী ও এর সঙ্গে সংশ্লিষ্টরা। দীর্ঘদিন থেকে জ্বালানি তেল ও গ্যাসের পর্যাপ্ত পরিমাণে সরবরাহ না থাকায় ফুঁসে উঠেছেন সিলেট অঞ্চলের জ্বালানি তেল-গ্যাস ব্যবসায়ীরা। ৬ দফা দাবিতে আজ বুধবার (৯ মার্চ) কযেকশ ট্যাংক-লরি নিয়ে আন্দোলনে নেমেছেন ৫টি সংগঠনের মালিক-শ্রমিক।

‘সিলেট বিভাগীয় পেট্রোল পাম্প সিএনজি এলপিজি, ট্যাংক-লরি মালিক-শ্রমিক ঐক্য পরিষদ’র পক্ষ থেকে বুধবার ৩ শ ট্যাংক-লরি নিয়ে ৬ দফা দাবিতে রাস্তায় নেমে বিক্ষোভ প্রদর্শন করা হয়েছে।

তাদের ৬ দফা দাবির মধ্যে রয়েছে- সিলেট বিভাগ জালালাবাদ গ্যাস কর্তৃক কোনো সিএনজি ফিলিং স্টেশনের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা যাবে না। করা হলে সিলেট বিভাগের সকল সিএনজি স্টেশন বন্ধ করে দেওয়া হবে। তারা বলেন, অবিলম্বে গ্যাসের লোড যেন বৃদ্ধি করা হয়। পেট্রোল, অকটেন, ডিজেলের পর্যাপ্ত সরবরাহ নিশ্চিত করতে হবে। সিলেট গ্যাস ফিল্ড থেকে ট্যাংক-লরির ডেস্কপাস চালু করতে হবে।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশনের সভাপতি আমিরুজ্জামান চৌধুরী, সিলেট বিভাগীয় সিএনজি, পেট্রোল পাম্প, এলপিজি, ট্যাংকলরী মালিক শ্রমিক ঐক্য পরিষদ এর আহ্বায়ক সিরাজুল ইসরাম আহমদ আলমগী, জুবায়ের আহমদ চৌধুরী, হুমায়ুন আহমদ, আলী আহমদ, এনামুল হক রুবেল, খান মো: ফরিদ উদ্দিন বাবর, নুরুল ওয়াছে আলতাফী, সাজুওয়ান আহমদ, ব্যারিস্টার রিয়াসাদ আজিম আদনান, সুব্রত ধর বাপ্পি প্রমুখ।

আরও সংবাদ

Close